বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

গাজীপুরের কালীগঞ্জে বিচারের দাবীতে একাধীক মামলার আসামী গ্রেফতারে মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল হয়েছে

রিপোটারের নাম / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

গাজীপুরের কালীগঞ্জে বিচারের দাবীতে একাধীক মামলার আসামী গ্রেফতারে মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল হয়েছে

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে বিচারের দাবীতে হত্যাসহ একাধীক মামলার আসামী গ্রেফতারে দাবিতে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে জামালপুর ইউনিয়নের দোলন বাজারে হত্যাসহ একাধীক মামলার আসামী গ্রেফতারের দাবিতে এ মানববন্ধন, প্রতিবাদ মিছিল করেছেন জামালপুর ইউনিয়নের কলাপাটুয়া এলাকার ভুক্তভোগী ও অসহায় ক্ষতিগ্রস্থ্য সাধারণ মানুষ।

গত ১৭ জুলাই ইয়াবা বিক্রয়ে বাধা ও জমি সংক্রান্ত জেরে সকালে হুমকি দিয়ে দুপুরে কলাপাটুয়া গ্রামের মিজানুর রহমানের বাড়িতে জোবায়ের মোল্লা, শরিফুল মোল্লা, শাকিল মোল্লাশেখ এদের নেতৃত্বে ১০/১৫ জন বহিরাগত, ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে পিস্তল উচিয়ে লোহার রড, চাপাটি, ছেন নিয়ে অর্তকিত বাড়িতে প্রবেশ করে আক্রমন চালায়।

এ সময় মিজানুর রহমান মোল্লা ও তার ছেলে শাওন মোল্লা, লোকামান মোল্লা, মা লাইলি বেগম, শাহনাজ, মাধ্যমিক পরীক্ষার্থী মুন্নি, শাহিনুরকে এলোপাতালী ভাবে চাপাটি দিয়ে কুপিয়ে সবাইকে রক্তাত্ব জখম করে ঘরে থাকা আলমারি ভেঙ্গে ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে। শাওন মোল্লা এখনো পঙ্গু হাসপাতালে চিকিতৎ সাধীন রয়েছে।

প্রতিবাদ সভায় ভুক্তভোগী ও এলাকার সাধারণ জনগন বলেন, আমরা নিরাপত্তাহীনতায় ভুগতেছি, শাকিল মোল্লা গং প্রায়ই গাজীপুর থেকে বহিরাগত গুন্ডা নিয়ে এলাকায় সন্ত্রাসের তান্ডব চালায়। ইয়াবা সম্্রাট শাকিল মোল্লা গংদের বিরুদ্ধে হত্যা ও মাদকের একাধীক মামলা রয়েছে। সে গাজীপুরে অবসস্থান করেন।

এ ছাড়াও দোলন বাজার এলাকার কামাল মেম্বার হত্যা মামলার স্বাক্ষী থাকায় জামালপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সবুজ সরকাররের উপর হামলা চালিয়ে ডান হাত কব্জি থেকে কেটে বিচ্ছিন্ন করেফেলে। তার শরিলের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম মৃত্যু নিশ্চিত করে চলে যায়। কিন্ত ভাগ্যক্রমে সবুজ ডানহাত বিহীন এখনো বেঁচে আছে। এ সংত্রান্ত গাজীপুর জিএমপিতে এমটি মামলা চলমান রয়েছে।
জামালপুর ইউপি চেয়ারম্যান খায়রুল আলমের দাবী অনতিবিলম্বে গাজীপুরের ১ নাম্বার ইয়াবা সম্্রাট, সন্ত্রাসী , কামাল মেম্বার হত্যা মামলাসহ একাধীক মামলার আসামীকে গ্রেফতারের দাবি জানান।

কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান বলেন, আমি এখানে নুতন এসেছি বিষয়টি জেনে জরুরী ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ