শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে পুকুরে বিষ দিয়ে মাছ নষ্ট,এবং বাড়ীতে পাটের গুদামে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা।।

রিপোটারের নাম / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

কালীগঞ্জে পুকুরে বিষ দিয়ে মাছ নষ্ট,এবং বাড়ীতে পাটের গুদামে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা।।

কালীগন্জ ( গাজীপুর ) প্রতিনিধি।

গাজীপুরের কালীগঞ্জে পৌরসভার ১নং ওয়ার্ডের উওর দূর্বাটি গ্রামের মো; হেকিম আকন্দ এর পুকুরে বিগত ১৩/১০/২০২১ইং রোজ বুধবার রাতে অজ্ঞাতনামা কিছু দুষ্কৃতকারী বিষ(,কিটনাশক দিয়ে পুকুরের মাছ মেরে ফেলেছে। যার আনুমানিক মুল্য ৪৫ হাজার টাকা।

পরবর্তীতে আবারও গত ১৭/১০/২০২১ইং রোজ শনিবার বিকাল অানুমানিক ০৪ ঘটিকার সময় মোঃ হেকিম আকন্দ এর বাড়ির বসত ঘর এর পশ্চিম পার্শ্বে পাট মজুদ রাখা টিনের ঘরের বেড়া ফাক করে আগুন লাগিয়ে দেয়,। আগুন দেখিয়া বাড়ির লোকজন,এর ডাক চিৎকারে আশে পার্শ্বের লোক জন এসে পুকুর থেকে বালতি কলস দিয়ে পনি ডেলে প্রায় এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার পুর্বেই গুদামে থাকা সব পাট এপুরে ছাই হয়ে গিয়েছে এতে প্রায় ৪০,০০০হাজার টাকার পাট পুরে যায়।

মাছ ও পাটসহ প্রায় ৯৫,০০০হাজার টাকার ক্ষতিসাধন করেছে অজ্ঞাতনামা কিছু দুষ্কৃতকারী। এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন ভুক্তভোগী হেকিম আকন্দ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কামাল হোসেন এর কাছে অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি বলেন,,আমি গঠনাস্হল পরিদর্শন করেছি তদন্তপুর্বক আইনগত ব্যবস্হা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ