শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে ফুলদী বাজারের মুরগী চোর, বিশিষ্ঠ সুদ ব্যাবসায়ী মানবাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

কালীগঞ্জে ফুলদী বাজারের মুরগী চোর, বিশিষ্ঠ সুদ ব্যাবসায়ী মানবাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি

কালীগঞ্জ (গাজীপুর ) প্রতিনিধি ঃ

গাজীপুর কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য, ফুলদী বাজার কমিটির সভাপতি, ফুলদী স্কুল কমিটির সাবেক সদস্য, এলাকার বিশিষ্ঠ্য সুদ কারবারী ও বক্তারপুর ইউনিয়ন মানবাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি একজন মূর্খ্য, চোর এর বিরুদ্ধে সাড়ে তিন বছর যাবৎ মুরগী চুরির অভিযোগ করেছে এক বয়লার খামারী ও বিক্রেতা রুবেল ফকির। এ বিষয়ে থানায় পাল্টা পাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) কাওসার আহাম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগ সূত্রে জানা যায়, বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের মোস্তফা ফকিরের ছেলে রুবেল ফকির, ফুলদী বাজারে তার একটি মুরগী পালনের সেড থেকে মুরগী বড়করে বাজারে খুচরা পাইকারী বিক্রয় করে থকে। গত প্রায় সাড়ে ৩ বছর যাবৎ প্রতিনিয়ত বাড়িতে যাবার সময় মুরগী গুনেরেখে যায় সকালে ফিরে ২/৩টি মুরগী কম দেখতে পায়।

এ বিষয়টি বাজারের সেক্রেটারী ও বেশ কয়েকজনের সাথে আলাপ করলে তারা জানায়, হয়তো শিয়ালে নিয়ে যায়। কিন্ত তালা লাগিয়ে বাড়িতে গেলেও সকালে এসে মাঝে মধ্যে তালা খোলা দেখতে পায়। হটাৎ একদিন ভোরে দোকানে ঢুকে মুরগীর রক্ত দেখতে পায় পাশেই একটি ব্যাগে ২টি জবাইকৃত মুরগীও দেখতে পায়।

আরো জানা যায়, ৩ মাস পুর্বে পাহারাদার জুয়েল ও বাজারের সভাপতি শুক্কুর আলী ভোরের দিকে মুরগী চুরি করার সময় বাজরের আরেক পাহারদার দেলোয়ার দেখে ফেলে। চুরির বিষয়ে জিজ্ঞাসা করায় দেলোয়ারকে ম্যানেজ করে ফেলে। প্রায় ৩ মাস পর সম্প্রতি দুই পাহারাদরের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে বিবাদ হলে দেলোয়ার চুরির বিষয়টি জনসম্মুখে ফাঁস করে দেয়। গত বৃহস্পতিবার বাজারে দরবারে জুয়েল মুরগী চুরির বিষয়টি স্বীকার করে। এ বিষয়ে সেক্রেটারীর নিকট অভিযোগ দেয়া হয় কিন্ত ঘটনাটি সভাপতির কানে গেলে তিনি থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে শুক্কুর আলী আকন্দ বলেন, আমি বক্তারপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস, ফুলদী বাজার কমিটির সভাপতি, ফুলদী স্কুল কমিটির সাবেক সদস্য ও বক্তারপুর ইউনিয়ন মানবাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি। এ কাজ করিনি আমার প্রতিপক্ষ এ দূর্নাম রটাচ্ছে আমি থানায় অভিযোগ করেছি।

ক্যাপশণ ঃ মোঃ শুক্কুর আলী আকন্দ, বক্তারপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস, ফুলদী বাজার কমিটির সভাপতি, ফুলদী স্কুল কমিটির সাবেক সদস্য ও বক্তারপুর ইউনিয়ন মানবাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ