শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

৪০ লাখ টাকার হেরোইনসহ আটক-৫, রয়েগেলো ৩ ডিলার, মিলন, আঃ ছালাম ও জামির।

রিপোটারের নাম / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

কালীগঞ্জে প্রায় ৪০ লাখ টাকার হেরোইনসহ আটক-৫, রয়েগেলো ৩ ডিলার, মিলন, আঃ ছালাম ও জামির।

মুজিবুর রহমানঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া থেকে প্রায় ৪০ লাখ টাকা মূল্যমানের হেরোইন উদ্ধার ও পাঁচ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ৫ মাদক ব্যাবসায়ীকে আটক পুলিশ| বাকি রয়েগেল ৩ ডিলার, মিলন, আঃ ছালাম ও জামির। মামলা দায়ের ।

মামলা সূত্রে জানা যায়, গতকাল শনিবার বিকেল এসআই (নিঃ) জাকির হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে মধ্য পানজোড়া এলাকায় অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করে। সে সময় একজন পালিয়ে যায়। পরে গ্রেফতারকৃত চারজনের দেহ তল্লাশি করে সর্বমোট ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৪০ লাখ টাকা। মধ্য পানজোড়া গ্রামের মৃত মোকছেদ আলীর পুত্র কামাল পাঠান @ মানজুর কাছ থেকে ২০০ গ্রাম, মৃত আতাবুর সিকদারের পুত্র সজিব সিকদারের কাছ থেকে ১০০ গ্রাম, বাগদী গ্রামের আঃ মান্নানের পুত্র মাসুম মিয়ার কাছ থেকে ৫০ গ্রাম এবং তুমুলিয়া গ্রামের মৃত ছফুর উদ্দিন শেখের পুত্র ইয়াজ উদ্দিন শেখের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতার চারজনসহ পলাতক আসামি পানজোড়া এলাকার মৃত হাসেম আলীর ছেলে আঃ সালাম (৪৫) বিভিন্ন এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে কালীগঞ্জের বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রি করে। বাকি রয়েগেল ৩ ডিলার, মিলন, আঃ ছালাম ও জামির। তাদের আটক করলে নাগরীর পাজোরা এলাকা মাদক মুক্ত হবে বলে মনে করেন স্থানীয়রা।

পরে গ্রেফতারকৃত চারজন ও পলাতক আসামির বিরুদ্ধে উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ৮ (গ)/৪১ ধারায় মামলা দায়ের করেন। যার নং ১১(৯)২১।

অপর দিকে কালীগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান খান iv‡Z গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার চৌড়া নয়াবাড়ী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে গৌরাঙ্গ দাসের পুত্র জীবন চন্দ্র দাসের বসত ঘরের খাটের নীচ হতে ৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার পূর্বক জীবনকে আটক করেন। এ সংক্রান্ত বিষয়ে এসআই মোঃ মশিউর রহমান খান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। যার নং ১২(৯)২১।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান বলেন, …AvUKK…Z‡`i weiæ‡× gv`K wbqš¿b AvB‡b gvgjv iæRy Kiv n‡q‡Q| রবিবার দুপুরে গ্রেফতারকৃত আসামীদের গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ক্যাপশনঃ আটককৃত মাদক ব্যবসায়ীদের ছবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ