বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে বেড়েই চলেছে একের পর এক চুরির ঘটনা

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

কালীগঞ্জে বেড়েই চলেছে একের পর এক চুরির ঘটনা

মুজিবুর রহমান :

আজমতপুরের পর আবারও কালীগঞ্জে মোক্তারপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। কালীগঞ্জ থানার চুরির ঘটনার স্বীকারোক্তি করেছে।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মুক্তারপুর এলাকার প্রবাসী মর্জিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। কালীগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মর্জিনা বেগম জানান, রাতে আমরা সবাই ঘুমাতে যাই। তখন রাত আনুমানিক রাত্র ২ বা আড়াইটা সময় আমার খালা মোসাম্মৎ রাজিয়া বেগম দেখতে পায় আমার বাড়ির সামনে অজ্ঞাত কয়েকজন মিলে কথা বলাবলি করতেছে পরবর্তীতে আনুমানিক ভোর ৪.৩০ সময় আমার মা ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠলে দেখতে পাই যে আমার মায়ের বাসত ঘরের দরজা খোলা এবং স্টিল আলমারির ভিতরে থাকা সকল মালামাল ঘরের মেঝেতে পড়ে আছে দেখতে পাইয়া আমার মা চিৎকার করিলে আমি আমার ঘর থেকে বের হতে গেলে দেখতে পাই আমার রুমের দরজা বাহির থেকে লক করা পরে আমার মা ঘরের দরজা লক খুলে দিলে আমি আমার মা সহ লাইট জ্বালিয়ে দেখতে পাই যে আমার মায়ের ঘরের ভিতরে আলমারিতে থাকা নগদ ৩০ হাজার টাকা ৫ টি স্বর্ণের চেইন ৫ জোড়া স্বর্ণের কানের দুল একটি স্বর্ণের আংটি ৩ টি নাকফুল একটি স্বর্ণের লকেট একটি রুপার পায়ের নুপুর একটির রুপার বিছা চুরি করে চোরের দল।

যাহার আনুমানিক মূল্য তিন লক্ষ ৫০ হাজার টাকা এবং নতুন প্যাকেটে স্যামসাং মোবাইল যার আনুমানিক মূল‍্য ১৫ হাজার টাকা পরবর্তীতে আমি কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করি।
সম্প্রতি আজমত পুরের দোকানদারের বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল। এ সংক্রান্ত কোন মামলা হয় নাই।এস আই কামাল জানান ওটাডিাকাতি না চুরির ঘটনা ঘটেছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ