শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কিটনাশক পানে আত্ব:হত্যার চেষ্ঠা ব্যার্থ করে দিয়েছে চিকিৎসক

রিপোটারের নাম / ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

বিদেশে যাওয়ার টাকা না দেয়ায় কিটনাশক পানে আত্ব:হত্যার চেষ্ঠা ব্যার্থ করে দিয়েছে চিকিৎসক

মুজিবুর রহমান

গাজীপুরের কালীগঞ্জে বিদেশে যাবার টাকা না দেয়ায় কিটনাশক পানে আত্ব:হত্যার চেষ্টা করেছে তুমুলিয়া ইউনিয়নের ভাইয়াসূতি গ্রামের মিঠু হত্যার চেষ্টা ব্যার্থ করে দিয়েছে হাসপাতালের চিকিৎসক।

ঘটনাটি ঘটেছে আজ সকালে উপজেলার তুমুলিয়া ইউনিয়নের ভাইয়াসুতি গ্রামে। এ বিষয়ে গত কয়েকদিন যাবত বিদেশের টানা নিয়ে দুই ভাএয়র মাঝে তর্কবিতর্ক হয়ে আসছিল।

স্থানীয়রা জানায়, তাদের বাড়িতে গত কয়েকদিন যাবত বিদেশের টাকা নিয়ে ঝগড়া বিবাদ চলে আসছিল। মিঠু বিদেশে যাবার বিষয়টি নিশ্চিৎ হওয়া গত রাতে দুই ভাইয়ের মাঝে টাকা পয়সা নিয়ে বিবাদ হয়। বড় ভাই সাফ জানিয়ে দেয় যেদ করে ফসলে ছেটানোর জন্য ঘড়ে রক্ষিত কিটনাশক পান করে। আস পাশে গন্ধ ছড়িয়ে গেলে দ্রæত তাকে নিয়ে কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য হাসপাতালে নিয়ে যায়।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানায়, আমরা তার স্টমাকে ওয়াস করেছি। আর একটু বিলম্ব হয়ে তার বাঁচাটা সমস্যা হয়েযেত। বর্তমানে তাকে অবজারভেশনে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ