শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

গাজীপুরের কালীগঞ্জে সেভেনরিং ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হেলপার নিহত

রিপোটারের নাম / ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

মুজিবুর রহমান :

গাজীপুরের কালীগঞ্জের টঙ্গি-নরসিংদী বাইপাস সড়কে সেভেন রিং ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো আলী নামে এক হেলপার নিহত হয়েছে বলে থানা সূত্রে জানাগেছে।

নিহত মো: আলী(৩৫) গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন চাঁনপুর গ্রামের হাবীবুর রহমানের ছেলে।
জানা গেছে, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১ টার দিকে বালিগাঁও বাইপাস সড়কে নাভানার সম্মুখে সেভেন রিং কোম্পানির একটি ট্রাকের চাকায় সমস্যা হলে ড্রাইভার ট্রাকটি রাস্তার পাশে সাইড করে রাখে। পরে হেলপারকে চাকার সমস্যা দেখতে নির্দেশ দিলে মোহাম্মদ আলী ট্রাকের নিচে যায়। এ সময় অপর দিক থেকে দ্রæতগতিতে বাদশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস এসে স্ব জোরে ধাক্কা দিলে হেলপার ট্রাকের চাকার নিচে চাপা পরে আটকে মারা যায়।

পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করতে একটি রেকারকে খবর দেয়। পরে রেকার আসলে ভোর ৪ টার দিকে ট্রাকটি উচুঁকরে চাকার নিচ থেকে হেলপারের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে বিনা মামলায়ময়না তদন্তে নিহতের অভিভাবকের নিকট মৃতদেহ হস্তান্তর করেন।

পরে পরিবহন দালালদের মাধ্যমে মৃতের অভিভাবকদের সাথে দফারফা হলে বিনা ময়না তদন্তে শর্ত সাপেক্ষে মৃতদেহটি নিয়ে গেলে বাসটি ছেড়ে দেয়া হয়েছে।

বর্তমানে এনা পরিবহন, চলনবিল, পিপিএল ও বাদশা পরিবহনের বেপরোয়া চলাচলের কারনে অনেক হতাহতের ঘটনা ঘটছে। যথা শিঘ্রসম্ভব এদের নিয়ন্ত্রনে আনতে হবে অন্যথায় ভবিষ্যতে আরো বড়ধরনের দূর্ঘটনা ঘটে প্রচুর হতাহতের সম্ভবনা রয়েছে বলে যানান স্থানীয়রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ