সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

গাজীপুরের কালীগঞ্জে আর.ডি.আর.এস এর ১৫০ অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে

রিপোটারের নাম / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১

কালীগঞ্জে আর.ডি.আর.এস এর ১৫০ অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে আর.ডি.আর.এস এর দেড়শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে কালীগঞ্জ পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের খঞ্জনা গ্রামের নিজস্ব কেন্দ্রে এসব বিতরণ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, পুবালী ব্যাংকের অর্থায়নে অনুষ্ঠানে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। কালীগঞ্জ শাখায় দেড়শ পরিবারের জন্য, ২৫ কেজি চাউল (১ বস্তা), ৩ লিটার সোয়াবিন তেল, ২ কেজি মশুরীর ডাল, ২কেজি লবন, ১টি গোসলের সাবান ও একটি কাপর কাঁচা সাবান পেকেট করে বিতরণ করা হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর.ডি.আর.এসিএর জোনাল কো-অর্ডিনেটর মো. আলমগীর জেয়ারদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুবালী ব্যাংক ম্যানেজার আহসান হাবীব।

স্থানীয় ব্যাঞ্চ ম্যানেজার রাজু আহাম্মেদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন আর.ডি.আর.এসি এর রিজিওন্যাল ম্যানেজার লিটন দাস, অন্যান্নদের মাঝে অনুষ্ঠানে কালীগঞ্জ পৌর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস ছালাম, ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, আব্দুল কাদিরসহ অনেকে।

এসময় প্রধান অতিথি প্রতিটি সদস্যের উদ্দেশে বলেন, সরকারের দেয়া বিধি নিষেধ মেনে প্রতিটি সদস্য যেন মাকস ব্যবহার করেন। করোনা ভাইরাস( কোভিড-১৯) মহামারীতে ক্ষতিগ্রস্থ্যত্রাণ সামগ্রী বিতরনের কর্মসূচীর আওতায় বিতরণ করা হয়েছে। সুবিধাভোগীদের লাইনে দাড়িয়ে ত্রান সামগ্রী নিয়ে যেতে দেখাগেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ