বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

রাতে ঘুমাতে বলায় শাশুড়িকে কুপিয়ে হত্যা!

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

রাতে ঘুমাতে বলায় শাশুড়িকে কুপিয়ে হত্যা!

১৩ জুন ২০২১

পটুয়াখালীর দুমকিতে শাশুড়ি মোমেনা বেগমকে (৫০) হত্যা করার অভিযোগ উঠেছে জামাই জামালের বিরুদ্ধে। গতকাল শনিবার রাত দেড়টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। আজ রোববার দুপুরে জামাই জামালকে (৩৫) আটক করেছে পুলিশ। নিহত মোমেনা বেগম মুরাদিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাঞ্চন গাজীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে কাঞ্চন গাজীর মেয়ের সঙ্গে বিয়ে হয় জামালের। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকতেন জামাল। বেশ কয়েকদিন ধরে হঠাৎ জামালের মানসিক রোগ দেখা দেয়। গতকাল রাত ১টার দিকে তিনি না ঘুমিয়ে ঘরের মধ্যে পায়চারি শুরু করেন। এ সময় মোমেনা বেগম তাকে ঘুমাতে বললে তিনি হঠাৎ তাকে দা দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন। এতে মোমেনা বেগমের ঘাড়ে, পিঠে ও পায়ে মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দুমকি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান বলেন, দুপুরে জামালকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ