রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

কালীগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২

কালীগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

 কালীগঞ্জ, গাজীপুর) :

‘‘৮০০ কোটির পৃথিবীঃ সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি’’ এই প্রতিপাদ্য নিয়ে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

২১ জুলাই বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী কালীগঞ্জের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়। কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ এর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সানজিদা আহমেদ।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মাকসুদ উল আলম খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার প্রমূখ। এ সময় অন্যান্যের মাঝে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর ই জান্নাত, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, উপজেলা সমবায় কর্মকর্তা মির্জা ফারহানা তসলিম, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আলমসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ের কর্মীরা অংশগ্রহণ করেন।
পরিশেষে ৬টি ক্যাটাগরিতে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়। শ্রেষ্ঠ কর্মী হিসেবে কালীগঞ্জ পৌরসভার ২/গ পরিবার কল্যাণ সহকারী হেলেনা খাতুন, তুমলিয়া ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক মোহাম্মদ রাকিবুল ইসলাম, জাঙ্গালীয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ পরিদর্শিকা দেলওয়ারা খানম, জামালপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিনিটি মেডিক্যাল অফিসার শেখ আবদুল গাফফার, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে বাহাদুরসাদী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে মোক্তারপুর ইউনিয়ন পরিষদকে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ