রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

কালীগঞ্জে ইফটিজিং এর প্রতিবাদ করায় যুবক ছুরিকাহত

রিপোটারের নাম / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২

কালীগঞ্জে ইফটিজিং এর প্রতিবাদ করায় যুবক ছুরিকাহত

কালীগঞ্জ(প্রতিনিধি) গাজীপুর।

গাজীপুরের কালীগঞ্জে উলুখোলা পুলিশ ফাঁড়ির পাশে বন্ধুর স্ত্রীকে ইফটিজিং করার প্রতিবাদ করায় এলোপাতারিভাবে মারধর ও ফুপতো ভাই তনয়দে কে ছুরিকাহতে রক্তাত্ব ও গুরুতর জখম করে পকেটে রক্ষিত ২০ হাজার ৫শ টাকা জোরকরে ছিনিয়ে নেয় বলে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে নাগরী ইউনিয়নের উলুখোলা পুলিশ ফাঁড়ির সংলগ্ন বাইপাস সড়রকে। এ ঘটনায় স্থানীয়রা আনোয়ার নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে, ঘটনার সত্যতা সিকার করেছে উলুখোলা ফাঁড়ির কর্মকর্তা। রাতেই আনোয়ারসহ ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ঘটনাসূত্রে জানা যায়, শনিবার সকালে নাগরীর সেনপাড়াস্থ অণমেষ নাাগের ছেলে কৌশিক নাগ (২০) তার স্ত্রীসহ পরিবার পরিজন নিয়ে ময়নারটেক গ্রীন রিসোর্টে বেড়াতে যায়। বিকেলে বাড়ি ফেরার সময় সেখান থেকে অটোযোগে উলুখোলা ফাঁড়ি সংলগ্ন অটো ষ্ট্যান্ডে পৌছ। এ সময় পুবাইল থানাধিন বিন্দান এলাকার ফালুমিয়ার ছেলে আনোয়ার কৌশিকের স্ত্রী অরপার উদেদেশ্য করিয়া শিষ দেয় ও আপত্তিকর মন্তব্য করতে থাকে। এতে কৌশিক এর ন্যায় সংগত প্রতিবাদ করায় ছুরিকাহত টাকা ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।

বাদি লিখিত অভিযোগে আরো বলেন, ন্যায় সংগত প্রতিবাদ করায় আসামী আনোয়ার তার উপর ক্ষিপ্ত হয়ে কিলঘুষি মারতে থাকে। পরে বিবাদী সড়কের পাশে একটি দোকান থেকে ছুরি আনিয়া হত্যার উদ্দেশ্যে বাদিকে কোপদিতে গেলে তারই ফুপতো ভাই তনয়দে আগাইয়া আসিয়া বাধা দেয়। তখন তনয়েদে’র মাথায় ও পিঠে উপর্যপুরি ছুড়িকাঘাত করে তাদের কাছে রক্ষিত ২০ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে তার সহযোগীকে দিয়ে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা আনোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করে।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাৎক্ষনিক কৌশিকনাগ ও তনয়দে কে নিয়ে কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে। রাতে কৌশিক নাগ বাদি হয়ে কালিগঞ্জ থানায় একটি লিখিত মামলা রুজু করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ