রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ

রিপোটারের নাম / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ

কালীগঞ্জ, প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে সুবিধাভোগী মহিলাদের ২৫টি সেলাই মেশিন প্রদান, ৫ শত প্রান্তিক কৃষকের মাঝে ২৫ কেজি করে বিনামূল্যে সার বিতরন ও যুব উন্নয়নের মাধ্যমে ৭ লাখ টাকার ঋণ বিতরণ করেছেন, মেহের আফরোচ চুমকি এমপি।

আজ বুধবার দুপুরে কালীগঞ্জ উপজেলা প্রাঙ্গনে এ সংক্রান্ত এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উপজেলা মৎস্য উন্নয়ন, যুব উন্নয়, কৃষি উন্নয়ন ও মহিলা অধিদপ্তারের বিভিন্ন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা র্নিবাহী কর্মকর্তা আসসাদিক জামান,
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু মন্ত্রনালয় বিষয়ক সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোচ চুমকি এমপি।

প্রথমত মৎস্য উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে মাছের পোনা ও ডিম পরিবহনের জন্য একটি মিনি পিকআপ প্রদান করা হয়। পরে মহিলা অধিদপ্তরের মাধ্যমে বিভিন্ন প্রকল্পে প্রশিক্ষনে অংশ গ্রহনকারীদের সন্মাননা বাবদ নগদ অর্থ প্রদান করেন। সব শেষে উপজেলার বিভিন্ন এলাকার ২৫ জন মহিলাকে ২৫টি সেলাই মেশিন প্রদান করেন প্রথান অতিথি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান এড. মাকসুদুল আলম খান, শমির্লিা রোটারিও, উপজেলা কৃষি কর্মকর্তা তাসলিমা নাসরিন, ইপজেলা মৎস্য কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা , উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম খান কনক, মেয়র কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবিন হোসেনসহ সরকারী কর্মকর্তা ও নেতকির্মীগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ