শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে লোহার রড দিয়ে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে আ’লীগ নেতার বিরুদ্ধে

রিপোটারের নাম / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

কালীগঞ্জে লোহার রড দিয়ে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে আ’লীগ নেতার বিরুদ্ধে

গাজীপুর প্রতিনিধি :

কালীগঞ্জর উপজেলার গোলাবাড়ী এলাকার আব্দুল রশিদের স্ত্রী মাসুদার স্বামীকে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাত্ব জখমের অভিযোগগে কালীগঞ্জ থানায় নেতার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী।

গত সোমবার সকালে উপজেলার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডে গোলাবাড়ি প্রাণ গেইট সংলগ্ন এ ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা ও লিখিত অভিযোগে জানা যায়, গত সোমবার সকালে উপজেলার বাঘের পাড়াস্থ প্রানগেট সংলগ্ন পুর্ব শত্রæতার জের ধরে পৌর আ’লীগ সহ-সভাপতি, বি.আর.ডি.বি চেয়ারম্যান ও বাঘের পাড়া এলাকার মৃত. আব্দুল মোমিন ছেলে মোর্শারফ হোসেন শুক্কুর একই এলাকার আব্দুর রশিদকে একা পেয়ে তার সাথে কথা কাটাকাটি ও গালিগালাজ করে ওই নেতা। আব্দুর রশিদ এর ন্যায় সংগত প্রতিবাদ করলে নেতা মোর্শরফ হোসেন শুক্কুর তার সংগীয়

মো. পরাগ ভুইয়া পিতা দেলোয়র ভুইয়াসহ ৫/৬ জন  লাঠিশোাঠা ও লোহার রড দিয়ে আব্দুর রশিদকে এলোপাথারি ভাবে পিটিয়ে রক্তাত্ব জখম করে। এ সময় তার চিৎকারে আশে পাশের দোকানের লোকজন এগিয়ে আসলে মোর্শারফ হোসেন শুক্কুর ও তার লোকজন বিভিন্ন হুমকি ধামকির ও অভিযোগ করেছে। পরে স্থানীয়রা আব্দুল মজিদকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ সংক্রান্ত বিষয়ে আহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত ৫/৬ জনসহ দুই জনকে আসামীকরে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে নেতার মোবাইলে বারংবার ফোন করে ও তাকে পাওয়া যায় নাই। কালীগঞ্জ থানার অভিযোগ তদন্ত কর্মকর্তা এস.আই রেজাউলকে ক্ষুদে বার্তা ও মোবাইল ফোনে কল করেও পাওয়া যায় নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ