শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কাশিমাড়ী আওয়ামী লীগের তৃণমূল নেতাদের সাথে মতবিনিময় করলেন-এমপি 

রিপোটারের নাম / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ মে, ২০২২

কাশিমাড়ী আওয়ামী লীগের তৃণমূল নেতাদের সাথে মতবিনিময় করলেন-এমপি 

মেহেদী হাসান মারুফ শ্যামনগর থেকেঃ

শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক সাফল্য প্রচারে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ,সহযোগী সংগঠন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন এমপি জগলুল হায়দার । আজ ১৪ মে শনিবার বিকাল ৫ টায় কাশিমাড়ী ইউনিয়নের শংকর কাটি বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শমসের ঢালীর সভাপতিত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সফলতা প্রচারে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দার।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার কোটি কোটি মানুষের মাঝে বিনামূল্যে করোনা টিকা প্রদান করেছে,যেটা উন্নত বিশ্ব করতে পারেনি। বর্তমানে বাংলাদেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক। মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান করেছে, গরীব অসহায়দের মাঝে বিভিন্ন ভাতা চালু করেছে, স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী (পণ্য) সরবরাহ করেছে। এলাকার রাস্তাঘাট সহ সার্বিক বিষয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আমাদের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল। ভবিষ্যতে আপনাদের সুচিন্তিত মতামত বর্তমান সরকারের পক্ষেই প্রদান করবেন। বর্তমান আওয়ামীলীগ সরকারই পারে বিশ্বের উন্নত দেশের কাতারে বাংলাদেশকে পৌঁছে দিতে । তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব ও সময়োপযোগী পদক্ষেপের উপর সবসময় ভরসা রাখতে বলেন।লাখ লাখ রোহিঙ্গা মুসলিম নর-নারীর জীবন বাঁচাতে তিনি বাংলাদেশে আশ্রয় দিয়েছেন। তিনি একজন ধর্মভীরু দয়ালু মানুষ। এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাত বরণকারী সদস্যদের জন্য দোয়া চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামনগর সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি সাংবাদিক আলহাজ্ব জি, এম, আকবর কবীর, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক এস, এম, আবুল হোসেন,প্রমূখ । এ সময় নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এবং কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবাহক ইয়াহিয়া রহমান খোকন সানা,শ্রমিক লীগের সভাপতি শাহজাহান সানা,কাশিমাড়ী ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি শামীম আল মাসুদ এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন আওয়ামী লীগের কর্মীবৃন্দ এই সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক এসএম আলিম।এবং সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক এসএম আবুল হোসেন।এবং সমগ্র অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব শমসের আলী ঢালী।এবং নয়টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক এবং কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।আরো উপস্থিত ছিলেন সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবাহক ইয়াহিয়া রহমান খোকন সানা।শ্রমিক লীগের সভাপতি শাহজাহান সানা।কাশিমাড়ী ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি শামীম আল মাসুদ।এবং সর্বস্তরের সাধারন আওয়ামী লীগের কর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ