শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

প্রবাসে প্রবীণদের সাথে বায়েসের মিলনমেলা

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

প্রবাসে প্রবীণদের সাথে বায়েসের মিলনমেলা

অনলাইন ডেক্ম:

টরন্টোয় বসবাসরত বাংলাদেশী কমিউনিটির প্রবীণদের সাথে এক মিলনমেলায় মিলিত হয়েছিল বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস)। বাঙালি অধ্যুষিত ডেনফোর্থ এভিনিউ এর লবঙ্গ রেষ্টুরেন্টে ২৪ এপ্রিল সন্ধ্যায় এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী ও পেশার প্রায় অর্ধশতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

বায়েসের নির্বাহী পরিচালক ইমাম উদ্দিন অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, দুই বছরের অধিক সময় কভিডের কারণে আমরা সবাই একসাথে সরাসরি মিলিত হতে পারিনি। এটা সবার জন্য আনন্দের যে আমরা আমাদের একাকিত্ব কাটিয়ে আবার কমিউনিটির প্রবীণদের সাথে একত্রিত হয়েছি। তিনি সংক্ষেপে বায়েসের বিভিন্ন কর্মপরিকল্পনার কথা উপস্থিত সবাইকে অবহিত করেন।

বায়েসের পরিচালক গোলাম মোস্তফা প্রবীণদের নিয়ে বায়েসের চলমান একটি প্রকল্পের বিষয়টি উপস্থাপন করেন। বিশেষ করে প্রবীণগণ কীভাবে একে অপরকে মেন্টরিং এর মাধ্যমে সহায়তা করতে পারে তা ব্যাখ্যা করেন।

Loading…

 

আমাদের দৈনন্দিন জীবনে খাদ্যভ্যস নিয়ে বলেন, ইয়র্ক ইউনিভার্সিটির এডজাঙ্কট প্রফেসর ও গবেষক ড. একেএম আলমগীর। তিনি রোজার উপকারিতা, পুষ্টিকর ও পরিমিত খাবারের উপর গুরুত্বারোপ করেন। অনুষ্ঠানের শেষ পর্বে সবাইকে ইফতার পরিবেশন করা হয়। টরন্টোয় বসবাসরত বাংলাদেশী কমিউনিটির প্রবীণদের সাথে এক মিলনমেলায় মিলিত হয়েছিল বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস)। বাঙালী অধ্যুষিত ডেনফোর্থ এভিনিউ এর লবঙ্গ রেষ্টুরেন্টে ২৪ এপ্রিল সন্ধায় এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী ও পেশার প্রায় অর্ধশতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন। বায়েসের নির্বাহী পরিচালক ইমাম উদ্দিন অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, দুই বছরের অধিক সময় কভিডের কারণে আমরা সবাই একসাথে সরাসরি মিলিত হতে পারিনি। এটা সবার জন্য আনন্দের যে আমরা আমাদের একাকিত্ব কাটিয়ে আবার কমিউনিটির প্রবীণদের সাথে একত্রিত হয়েছি। তিনি সংক্ষেপে বায়েসের বিভিন্ন কর্মপরিকল্পনার কথা উপস্থিত সবাইকে অবহিত করেন। বায়েসের পরিচালক গোলাম মোস্তফা প্রবীণদের নিয়ে বায়েসের চলমান একটি প্রকল্পের বিষয়টি উপস্থাপন করেন। বিশেষ করে প্রবীণগণ কীভাবে একে অপরকে মেন্টরিং এর মাধ্যমে সহায়তা করতে পারে তা ব্যাখ্যা করেন। আমাদের দৈনন্দিন জীবনে খাদ্যভ্যস নিয়ে বলেন, ইয়র্ক ইউনিভার্সিটির এডজাঙ্কট প্রফেসর ও গবেষক ড. একেএম আলমগীর। তিনি রোজার উপকারিতা, পুষ্টিকর ও পরিমিত খাবারের উপর গুরুত্বারোপ করেন। অনুষ্ঠানের শেষ পর্বে সবাইকে ইফতার পরিবেশন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ