শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে গনমাধ্যম কর্মীদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

রিপোটারের নাম / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

কালীগঞ্জে গনমাধ্যম কর্মীদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

কালীগঞ্জ গাজীপুর প্রতিনিধি ঃ

মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে ঈদ উপহার স্বরুপ ৪৫ জন অসহায় ভুমিহীদের মাঝে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উপর মতবিনিময় এবং প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার পূর্ব র্নিধারিত সময় অনুসরে উপজেলা র্নিবাহী কর্মকর্তা মো. আসসাদিক জামানের সভাপতিত্বে উপজেলা কনফারেন্স কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় ও প্রেস ব্রিফিং এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে সহকারী কমিশনার ( ভুমি ) শাহিনা আক্তার।

প্রধান অতিথি সভায় সকলের প্রতি দৃষ্টি আকর্ষণ পুর্বক অবগত করেন যে, ১ম ও ২য় পর্যায় যথাক্রমে ২৫টি ও ২0 টি মোট ৪৫টি ঘড় হস্তান্তর করা হয়েছে, আগামী ২৬ তারিখে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আরো ৪৫টি পরিবারের মাঝে মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঈদ উপহার স্বরুপ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে ৪৫ জন অসহায় পরিবাররকে জমি ও গৃহ প্রদান করা হবে।

এ সময় মেহের আফরোজ চুমকি এমপি ও গাজীপুর জেলা প্রশাসক মো. আনিছুর রহমান উপস্থিত থাকবেন বলে আশা প্রকাশ করছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মো. আসসাদিকজামান বলেন, ভুমিহীন ও গৃহ প্রাপ্তদের মাঝে জমির দলিল (কবিলিয়তনামা) প্রদান করা হবে। গৃহ র্নিমান বা বাছাই এ কোন প্রকার ক্রটি হয়নি বলেও তিনি জানান।
এ সময় কালীগঞ্জের সকল প্রিন্ট ও ইলেক্টোনিক মিডিয়া ও অনলাইন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন এবং আবারো আগামী শুভ উদ্বোধন অনুষ্ঠানে সকল সাংবাদিকবৃন্দের উপস্থিত কামনা করে মতবিনিময় এবং প্রেস ব্রিফিংসমাপ্ত ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ