শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন

রিপোটারের নাম / ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন

কালীগঞ্জ প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে এক কৃষক পরিবারের জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ সকালে স্থানীয, রাথুরা এলাকায, এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয। এ সময ভূক্তভোগী ও স্বজনরা অভিযোগ করেন, রাথুরা এলাকায় তাইজুদ্দিন পরিবার ১১দশমিক ৬৫ শতাংশ জমি ভোগ দখল করে আসছেন। সম্প্রতি জমিটি দখলের পাঁযতারা করেন স্থানীয সেলিম মুন্সী। এ ব্যাপারে আদালতের নিষেধাজ্ঞা থাকলেও অভিযুক্তরা স্থানীয ইউপি মেম্বারের সহাযতায ৪০-৫০ ভাডাটিযা লোক নিয়ে ওই জমি দখল করে নেয়।

তবে বিবাদী পক্ষ সেলিম মুন্সি অভিযোগ অস্বিকার করে বলেন, পূর্বেই এই জমিটি দাদারা বন্টন নামা করে গেছে। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে উঠেপরে লেগেছে তারা।

বাদীপক্ষ বলেন তাদের অপতৎপরতা ও ভয়ভীতি দেখানোর কারণে ভূক্তভোগী কৃষক পরিবার পালিযয়ে যান। মানববন্ধনে অংশ নেয়া এলাকাবাসী ঘটনার সুষ্ঠু তদন্ত করে জমি জবর দখল মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

One response to “আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন”

  1. Jakir says:

    এ সুষ্ঠু একটা বিচার চাই

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ