শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

অজয়ের সঙ্গে কি সুখী নন কাজল?

রিপোটারের নাম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

অজয় দেবগণ নন, অন্য কারও সঙ্গে বেশি বিবাহিত তিনি,

নিজস্ব প্রতিবেদন

অজয়ের সঙ্গে কি সুখী নন কাজল?
প্রায় কুড়ি বছর হল বিবাহিত কাজল ও অজয় দেবগণ। দুই ছেলে-মেয়েকে নিয়ে সুখী সংসার তারকা দম্পতির। এ হেন কাজলই নাকি অজয় নন, অন্য কারও সঙ্গে বেশি বিবাহিত! এবং অন্য কেউ নয়, এমন দাবি খোদ নায়িকারই!তবেকি এটা শুধু অভিনয়ে ?

‘বাজিগর’ থেকে ‘তানহাজি’। তিন দশকের ঝলমলে কেরিয়ারে একের পর এক সফল ছবি। কাজ তো বটেই, ব্যক্তিগত জীবনেও কোথাও কোনও আলোচনার অবকাশ নেই। বলিউডি সম্পর্ক এবং বিয়ে নিয়ে হাজারো জল্পনার ভিড়ে এই তারকা দম্পতিকে নিয়ে কোনও গুজব বা চর্চাও নেই তেমন। তা হলে হঠাৎ কেন এমন মন্তব্য কাজলের? তবে কি ভাঙন ধরছে কুড়ি বছরের সংসারে?

আসলে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন অজয়-ঘরনি। শাশুড়ি বীণা দেবগণের সঙ্গে ছবিতে চওড়া সোনালি পাড় সাদা শাড়িতে ঝলমলে কাজল। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাশুড়ির উদ্দেশ্যে লিখেছেন, “কোনও পুরুষকে বিয়ে করা মানে শুধু তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধা নয়, তাঁর গোটা পরিবারের সঙ্গেই জড়িয়ে যাওয়া। সেই মানুষটার জন্য অঢেল শুভেচ্ছা রইল, যিনি সব সময়ে আমার পাশে থেকেছেন। এতটাই যে, বহু বার মনে হয়েছে, আমার স্বামী নন, আমি তাঁর সঙ্গেই বেশি বিবাহিত। সেই অসামান্য মহিলা, আমার শাশুড়ি বীণা দেবগণকে জন্মদিন খুব ভাল কাটুক।” সকাল সকাল এমন মিষ্টি পোস্টে অনুরাগীরাও আত্মহারা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ