শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

তুমুলিয়া ইউনিয়ন ভুমি অফিসের অফিস-সহায়ক মাজহারুল ইসলাম নিপু’র অকাল মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

রিপোটারের নাম / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

তুমুলিয়া ইউনিয়ন ভুমি অফিসের অফিস-সহায়ক মাজহারুল ইসলাম নিপু’র অকাল মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

কালীগঞ্জ, গাজীপুর।

গাজীপুরের কালীগঞ্জের তুমুলিয়া ইউনিয়ন ভুমি অফিসের অফিস-সহায়ক মাজহারুল ইসলাম নিপু’র অকাল মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে উপজেলা ১৬-২০ গ্রেডের উপজেলা সরকারী কর্মচারী সমিতি এক দোয়া ও মাহফিলের আয়োজন করেন।

গতকাল (৯ ফেব্রæয়ারী) বুধবার বিকেলে উপজেলা সরকারী কর্মচারী সমিতি অফিস কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে উপজেলা কর্মচারী সমিতির সভাপতি আব্দুল বাতেন শেখ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান এরশাদ, উপজেলা প্রসাশনিক কর্মকর্তা আলম মিয়া সরকার, (নাজির, ভুমি), মাহবুব এ আলম (নাজির-ইউএনও) মিঠুন, (অফিস সহকারী) সোহেল রানা, (অফিস সহকারী) আল আমিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

জানা যায়, বর্তমানে তার ওরসজাতক আড়াই মাসের এক কন্য সন্তান রয়েছে। নিপু চাকুরী করা অবস্থায় তার স্ত্রীর নির্যাতনের স্বীকার হয়েছিলেন। পারিবারিক কলহের কারনে সর্বদা চিন্তিত থাকতে দেখা গেছে। সে নিজেকে নির্যাতিত বলে স্থানীয়দের নিকট তার উপর ঘটে যাওয়া নির্যাতনের চিত্র তুলে ধরে বলেন, আমি চাকুরী করি বেতন আমার স্ত্রীকে দেয়া হয়।
আরো বলেন, তার উপর অত্যাচারের কথা বলে সর্বদা দু হাত তুলে করুনাময়ের নিকট বিচারের দাবি করত। সে ব্যক্তি হিসেবে ভালো ছিল কিন্ত তাকে জোর করে ১০ লাখ টাকার কাবিননামা করানো হয়েছিল বলেও অভিযোগ করেছিল।

সর্বশেষে তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ