সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সোনারগাঁ বন্দরে পোশাক কারখানায় ভয়াবহ আগুন

রিপোটারের নাম / ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

সোনারগাঁ বন্দরে পোশাক কারখানায় ভয়াবহ আগুন, পুড়ছে ৩টি ভবন
সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুরে একটি পোশাক কারখানায় ৩টি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের বন্দর, সোনারগাঁ ও মন্ডলপাড়াসহ ১০টি ইউনিট।

জানা যায়, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার বিকেল ৪টার দিকে সোনারগাঁও এলাকার জাহিন নিট ওয়্যার নামের ওই কারখানায় আগুন লাগে।

জাহিন নিট ওয়্যারের মালিক এম জামালউদ্দিন দেশ রূপান্তরকে জানান, শুক্রবার কারখানা বন্ধ ছিল। বিকেল ৪টার দিকে আগুন লাগে। কী কারণে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে তিনি জানাতে পারেননি, ধীরে ধীরে আগুনের ভয়াবহতা বাড়তে থাকে। আগুনে গার্মেন্টসের গোডাউন, সুইং বিভাগ, অফিস রুমসহ তিনটি ভবনে আগুন জ্বলেছে।

জানা যায়, শুক্রবার বিকেল আনু: সাড়ে ৪টায় বন্দর থানার মদনপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে অলিম্পিক বিস্কুট ফ্যাক্টরির উল্টো দিকে জাহিন নিট ওয়্যার কারখানায় আগুন লাগে। কারখানা কমপ্লেক্সের তিনটি ভবনে প্রথম এবং দ্বিতীয় তলাগুলোতে আগুন লাগে। আগুন আগুন নেভাতে কাজ করে ফায়ার সার্ভিসের বন্দর, সোনারগাঁ ও মন্ডলপাড়াসহ ১০টি ইউনিট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ