সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কুমিল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন আহত, তদন্ত কমিটি গঠন

রিপোটারের নাম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

কুমিল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন আহত, তদন্ত কমিটি গঠন

নাঙ্গলকোটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন আহত, ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল।তিনি বলেন, উপজেলার মৌকরা ইউপির বিরুলী মুন্সী বাড়ীর আবুল কালামের ছেলে বেলুন ব্যবসায়ী আনোয়ার হোসেনের (৩৩) বাড়িতে গতকাল বৃহস্পতিবার শিশুদের খেলনা বেলুনের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে ৪৬ জন আহত হয়। এর প্রকৃত ঘটনা তদন্ত করে আগামী তিন কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে।

তদন্ত কমিটির সদস্যরা হলেন, নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল হক, নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রাকিবুল ইসলাম ও ফায়ার সার্ভিসের কুমিল্লা জেলা সহকারী পরিচালক আকতারুজ্জামান।

আহতদের মধ্যে ২০/২৫ জন শিশু রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ৬ জন, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ জন, নাঙ্গলকোট সরকারী হাসপাতালে ৩ জন ভর্তি রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ী ফিরে গেছে ১০জন।

উল্লেখ্য, প্রতি বছর বাংলা বছরের পহেলা মাঘ উপজেলার ঢালুয়া ইউনিয়নের মোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঐতিহ্যবাহী ঠান্ডা কালীবাড়ি মেলা হয়ে আসছে। মেলা উপলক্ষে শিশুদের জন্য বিরুলী গ্রামের আনোয়ার হোসেন ও তার সহযোগি আরও তিন জন বেলুন ব্যবসায়ী তার বাড়িতে বেলুনে গ্যাস ভরছিলেন। তখন তার চারপাশে শিশুরা ঘিরে রাখে। এক পর্যায়ে আনোয়ার বেলুনে গ্যাস ফুলানোর সময় গ্যাস বিস্ফোরিত হলে আনোয়ার হোসেনসহ তার চারপাশে থাকা শিশুসহ ৪৬ জন গ্যাস সিলিন্ডারে অগ্নিদগ্ধ হয়। যদিও এর আগে উপজেলা প্রশাসন মেলা বন্ধ ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ