সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

২৫৩৬ পিস ইয়াবা মোবাইলের বাক্সে , দুই নারী গ্রেপ্তার

রিপোটারের নাম / ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

২৫৩৬ পিস ইয়াবা মোবাইলের বাক্সে , দুই নারী গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘর সান্তাহারে ২৫৩৬ পিস ইয়াবাসহ মালা বেগম (৫০) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মালা উপজেলার সান্তাহার পৌর শহরের চা-বাগানের বেলাল হোসেনের স্ত্রী।

সান্তাহার ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদ বিষয়টি নিশ্চিত করে জানান, মালা বেগম দীর্ঘ দিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। আজ সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওই নারীর বাড়িতে অভিযান চালিয়ে তার ঘর তল্লাশিকালে একটি মোবাইল ফোনের বাক্সে রাখা ২৫৩৬ পিস ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত নারীর প্রাথমিক স্বীকারোক্তি অনুয়ায়ী রাতেই ওই নারী ও তার বেয়াইন (মেয়ের শাশুড়ী) একই এলাকার বাসিন্দা মোফাজ্জলের স্ত্রী কাজলী বেগমের নামে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে গ্রেপ্তারকৃত ওই নারীর দাবি, তার বেয়াইন কাজলী এসব ইয়াবা বিক্রির উদ্দেশ্য আজ দুপুরে তার বাড়িতে রেখে যান।

এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মালা একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদদের ভিত্তিতে এসপি আলী আশরাফ ভূঞা, আদমদীঘির সার্কেল এসপি নাজরান রউফ ও ওসি জালাল উদ্দীনের নির্দেশনা অনুযায়ী ওই বাড়িতে অভিযান পরিচালনা করে ২৫৩৬ পিস মাদক উদ্বার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ