শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

১০ ঘণ্টায়ও মিলছে না ফেরির দেখা

রিপোটারের নাম / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী : রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ব্যাপক দুর্ভোগে পড়েছেন ঈদ শেষে ঢাকা ফেরত যাত্রীরা। ঘাটে ফেরির অপেক্ষায় দীর্ঘ সময় আটকে থাকতে হচ্ছে তাদের।

সোমবার (৯ মে) অতিরিক্ত যাত্রী ও যানবাহনের চাপে দৌলতদিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে দৌলতদিয়া খুলনা মহাসড়কের ৭ কিলোমিটার অংশে যানবাহনের দীর্ঘ সিরিয়ালের সৃষ্টি হয়েছে।

রোববার (৮ মে) সন্ধ্যার পরে দৌলতদিয়া ঘাট এলাকায় আসা অনেক যাত্রীবাহী বাস এখনও ফেরির দেখা পায়নি। ১০ ঘণ্টারও বেশি সময় অপেক্ষায় বসে থেকে খাবার, পানি, টয়লেটসহ তীব্র গরমে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। বেশি কষ্টে পড়েছেন নারী, শিশু ও বয়স্করা।

বরিশাল থেকে ঢাকাগামী যাত্রী সোহেল রানা জানান, ১১ ঘণ্টার বেশি সময় ধরে বাসে বসে আছি। গরমে সকল যাত্রীদের অনেক কষ্ট পোহাতে হচ্ছে।

ঢাকাগামী পরিবহনের এক চালক জানান, রোববার রাত দেড়টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকায় এসে পৌঁছেছি। সোমবার সকাল সাড়ে ১০টা বেজে গেলেও এখনও ফেরিতে উঠতে পারিনি।

সাতক্ষীরা থেকে পণ্য বোঝাই ট্রাক চালক কালাম অভিযোগ করে বলেন, দৌলতদিয়া ঘাটে আসলেই ১০-১২ ঘণ্টা সিরিয়ালে আটকে থাকতে হয়। চালক, হেলপারদের তীব্র ভোগান্তিতে পড়তে হয়। কষ্টের কোনো শেষ নেই।

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যাত্রী ও যানবাহন পদ্মা নদী পারাপারে ২০টি ফেরি ও ২১টি লঞ্চ চলাচল করছে বলে জানিয়েছে ঘাট কর্তৃপক্ষ।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, দৌলতদিয়া-ফেরিঘাট এলাকায় যাত্রীদের জানমালের নিরাপত্তায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ