বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম শুরু

রিপোটারের নাম / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ মে, ২০২২

দিনাজপুর (হিলি) প্রতিনিধি

ফাইল ছবি

দিনাজপুর: দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। বৌদ্ধ পুর্ণিমা উপলক্ষে হিলি স্থলবন্দর একদিন বন্ধের পর আবারও শুরু হয়েছে আমদানি রপ্তানি বানিজ্য।

সোমবার (১৬ মে) সকালে ভারতীয় পুন্যবাহী ট্রাক দেশের বন্দরে প্রবেশের মধ্য দিয়ে শুরু হয় আমদানি রপ্তানি কার্যক্রম। এতে করে বন্দরে ফিরে এসেছে কর্মচাঞ্জলতা। বিভিন্ন জেলা থেকে আসতে শুরু করেছে পাইকারপত্র।

হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন সাধারন সম্পাদক জামিল হোসেন চলন্ত জানান, গতকাল রবিবার বৌদ্ধ পুর্নিমা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ ছিল । আজ সোমবার সকাল থেকে বন্দরে ভারতীয় পুন্যবাহী ট্রাক প্রবেশের মধ্য দিয়ে কার্যক্রম চালু হয়েছে।

হিলি পানামাপোর্ট জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিক জানান, গতকাল বৌদ্ধ পুর্ণিমা উপলক্ষে হিলি বন্দরের অভ্যন্তরীণ সকল কার্যক্রম বন্ধ ছিল। আজকে সকাল থেকে এই বন্দরের সব কার্যক্রম পূর্বের নিয়মে চালু হয়েছে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ওসি বদিউজ্জামান জানান, বৌদ্ধ পুর্ণিমা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্ট ধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ