শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দুই ইউনিয়নে চেয়ারম্যান

রিপোটারের নাম / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

হাতিয়া প্রতিনিধি

প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নোয়াখালীর হাতিয়া উপজেলার সুখচর ও নলচিরা ইউনিয়নে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থীসহ সব সাধারণ এবং সংরক্ষিত সদস্য পদে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আগামী ১০ ফেব্রুয়ারি ইউনিয়ন দুটিতে ভোটগ্রহণের কথা থাকলেও ওইসব পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় একক প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়। আজ সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা রিটার্নিং কর্মকর্তা জাকির হোসেন।

উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্য মতে, আজ সুখচর ও নলচিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে যাদের বিজয়ী ঘোষণা করা হয়েছে, তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্দিষ্ট সময়ের মধ্যে মনোনয়ন প্রত্যাহার করে নেন। একক প্রার্থী হিসেবে সুখচর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো. আলা উদ্দিন এবং নলচিরা ইউনিয়নে মনছুর উল্যাহ।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বখতিয়ার খিলজি মুজিব বলেন, দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়ন জমা দিয়েছিলেন তারা দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

একাধিক সূত্রে জানা যায়, দুটি ইউনিয়নের ৯টি করে ১৮টি ওয়ার্ড এবং সংরক্ষিত ওয়ার্ডের তিনটি করে ছয়টি ওয়ার্ডের সবাই সমঝোতার ভিত্তিতে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। তবে দুই ইউপির কোনোটিতেই বিএনপির কোনো প্রার্থী ছিলেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ