সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

স্পেনে প্রবাসীকে চেতনানাশক খাইয়ে পালালেন স্ত্রী

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

স্পেনে প্রবাসীকে চেতনানাশক খাইয়ে পালালেন স্ত্রী

স্পেনের বার্সেলোনার বাংলাদেশি এক প্রবাসীকে শরবতের সঙ্গে চেতনানাশক খাইয়ে সন্তানসহ পালানোর অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় প্রতারণার অভিযোগ তুলে গত সোমবার বার্সেলোনার স্থানীয় একটি হলরুমে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী মিনজুল ইসলাম (৩১)।

সংবাদ সম্মেলনে মিনহাজ অভিযোগ করেন, ‘গত ১০ জুন ফ্যামিলি ভিসার মাধ্যমে স্ত্রী ও দুই বছরের সন্তান নিয়ে বার্সেলোনায় পাড়ি জমান। ওই রাতেই তার স্ত্রী শরবতের সঙ্গে চেতনানাশক খাইয়ে তাকে অচেতন করেন। পরে ছেলে, স্বর্ণালঙ্কার, নগদ অর্থসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে রাতেই পালিয়ে যান তার স্ত্রী।’

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে মিনহাজ বলেন, ‘তিনি ধারণা করেছেন তার স্ত্রী সিলেটের বিয়ানীবাজারের বাসিন্দা এক ফ্রান্স প্রবাসীর সঙ্গে পালিয়েছেন।’ এ ঘটনা সমাধানের জন্য মিনহাজ সিলেটের বিয়ানীবাজারের খাসা শহীদ টিলা এলাকায় শ্বশুরবাড়ির লোকজনের শরণাপন্ন হন। কিন্তু কোনো সমাধান না পেয়ে সংবাদ সম্মেলন করে স্পেনে বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দের শরণাপন্ন হন।

এ ঘটনায় বিচারের জন্য স্থানীয় থানায় অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী। সংবাদ সম্মেলনে স্থানীয় প্রবাসী সাংবাদিক, মিনহাজের পারিবারিক সদস্য ও কমিউনিটি নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ