সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সেন্ট নিকোলাস স্কুল এন্ড কলেজে শিক্ষক-অভিভাবকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

সেন্ট নিকোলাস স্কুল এন্ড কলেজে শিক্ষক-অভিভাবকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত

মুজিবুর রহমান ঃ

গাজীপুরের কালীগঞ্জের নাগরী ইউনিয়নে নব র্নিমিত ভবনে সেন্ট নিকোলাস স্কুল এন্ড কলেজে শিক্ষক-অভিভাবকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। কলেজটি নটরডাম কলেজের মত ষ্টান্ডার্ড ভাবে শিক্ষার্থীদের পাঠ্য দান করবেন বলে জানিয়েছেন। কিন্ত করোনার কারনে কিছুটা বিঘœ ঘটেছে। ১৮ মাস পরে স্কুল কলেজ শুরুতেই শিক্ষক অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত । গত রবিবার সকালে সহ:অদ্যক্ষ ব্রাদার বিকাশ বার্নাড কস্তা সিএসরি স্বগত বক্তব্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেণ অধ্যক্ষ. ব্রাদার প্রদিপ লুইস কস্তা সিএসসি, তারা বলেন, নিকোলাস স্কুলটি মাধ্যমিক পর্যন্ত স্কুল ছিল। বর্তমানে এটা মানবিক ও ব্যাবসা মিলে দুটি শাখা শুরু করা হয়েছে। তারা আশা করেন এখান থেকে শিক্ষার্থীরা ভালো এটি শিক্ষা নিয়ে কলেজটির শুনাম ধরে রাখবে এবং আগামী দিনের মাথা উচু করে কাজ করে যাবে।

জনাব নুরুল ইসলাম মামুন শিক্ষর্থীদের বিভিন্ন উপদেশ মুলক বক্তব্য প্রদান করেন। পরে শিক্ষার্থীদের মধ্য থেকে বেনেট রোজারিও ও রিয়াদ সরকার বক্তব্য রাখেন।

শিক্ষকবৃন্দ আরো বলেন, আমরা আমাদের সন্তানদের আরো সুন্দর শিক্ষা বান্ধব পরিবেশে শিক্ষা দেব। যাতে তারা সুন্দর মনের মানুষ হিসেবে গড়তে পরে। অভিভাবকদের মাঝে দু জন বক্তব্য প্রদান করেন। তারা শিক্ষকদের সাথে অভিভাবকদের যোগাযোগ মাধ্যম নিয়ে কিছু কথা বলেণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ