বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সিনেমার আগেই বাস্তব জীবনে জুটি বাঁধলেন রণবীর-আলিয়া

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

বলিউডে দেড় দশক পার করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাটেরও এক দশকের ক্যারিয়ার। তবে দীর্ঘ এই সময় তাদের জুটির কোনো সিনেমা দেখতে পায়নি দর্শক, তার আগেই জীবনে জুটি বাঁধলেন তারা।

বৃহস্পতিবার মুম্বাইয়ের পালি হিলের ‘বাস্তু’তে পাঞ্জাবি রীতি অনুযায়ী বিয়ে সেরেছেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। এর মধ্যে দিয়ে কাপুর পরিবারের বউ হলেন আলিয়া। এদিন দুপুরে অত্যন্ত সাদামাটাভাবে বিয়ে করলেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও চর্চিত জুটি।
বিয়েতে সাদা আর সোনালি রঙের শাড়ি বেছে নেন আলিয়া ভাট। কনের সঙ্গে ম্যাচিং করেই রণবীর পরেছেন সাদা শেরওয়ানি, মাথায় সাদা পাগড়ি। বিয়ের পর বাড়ির ছাদে ফটোশুটে ব্যস্ত এই নবদম্পতি। আলিয়া রণবীরের প্রথম ছবি সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি এবং আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। এই তারকা জুটির বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তাঁরা।

বিয়েতে উপস্থিত ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, কারিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানিসহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা।

এদিকে, রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বাই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তাঁর টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। তিনি ও তাঁর বান্ধবী আকাঙ্ক্ষা রাজন খুবই পছন্দ করেন ভেগান বার্গার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, আছে সুশি কাউন্টার।

উল্লেখ্য, ব্রহ্মাস্ত্র নামের একটি ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে ছবিটি এখনো মুক্তি পায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ