শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

সাংবাদিক রোজিনার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে কালীগঞ্জে মানববন্ধন

রিপোটারের নাম / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

বিল্লাল হোসেন, নিজস্ব,প্রতিবেদক

দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র প্রতিবেদক ও সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে বাংলাদেশ সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেস্তনা ও তার বিরুদ্ধে দায়ের করা সাজানো মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে ২০মে বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে মাধ্যমে কর্মরত সাংবাদিকদের অংশগ্রহনে, সকাল ১০টায় কালীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে ব্যানার, প্লেকার্ড হাতে নিয়ে দুই ঘণ্টা যাবত অবস্থান করেন তারা।
কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান এর সঞ্চালনায়, মানব বন্ধন কর্মসূচী শুরু হয়,
এতে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের কালীগঞ্জ প্রতিনিধি আব্দুর রহমান আরমান, সংবাদ প্রতিনিধি আশরাফুল আলম আইয়ূব, যুগান্তর প্রতিনিধি আব্দুল গাফফার,দিন প্রতিদিনের সিনিয়র সাংবাদিক ইব্রাহীম খন্দকার, জাগরণী টিভির প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, সমকাল প্রতিনিধি আহাম্মদ আলী, এশিয়ান টিভির প্রতিনিধি মুজিবুর রহমান, মানবজমিন প্রতিনিধি, আব্দুর রহমান, বিজয় টিভির প্রতিনিধি মনিরুল ইসলাম, আনন্দ টিভির প্রতিনিধি খোরশেদ আলম, সাংবাদিক লোকমান হোসেন পনির প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন-,সাংবাদিক সফিকুল কবির, তৈয়বুর রহমান, আজিজুর রহমান, বিল্লাল হোসেন, হেলাল উদ্দিন, মোক্তাদির হোসেন, ফয়সাল আহম্মেদ সযরকার,আজগর হোসেন পাঠান, জাকারিয়া আল মামুন সহ বিভিন্ন পেশীর নেতৃবৃন্ধ।
এ সময় বক্তরা বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সম্মান সহকারে মুক্ত এবং স্বাস্থ্য বিভাগের ওই দূর্নীতিগ্রস্ত অতিরিক্ত সচিব জেবুন্নেছাসহ সংশ্লিষ্ট সবাইকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় সারাদেশের মতো কালীগঞ্জের সাংবাদিকরাও রাজপথে নামার হুশিয়ারী দেন।
তারা আরো বলেন, অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি না দেয়া হলে স্বেচ্ছায় কারাবরণ ও স্বাস্থ্য বিভাগের সংবাদ বর্জনের ঘোষণাও দেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ