শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

সহকারীর হাতে স্টিয়ারিং, পুকুরে বাস

রিপোটারের নাম / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২

কুমিল্লা প্রতিনিধি মে ২১,

কুমিল্লা : কুমিল্লার নাঙ্গলকোটে নিয়ন্ত্রণ হারিয়ে শাহ আলী পরিবহনের একটি বাস পুকুরে পড়ে হারেছ মিয়া (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। চালকের সহকারী বাসটি চালাচ্ছিলেন বলে জানা গেছে।

শনিবার (২১ মে) সকাল সাড়ে ৮টার দিকে হাসানপুর থেকে কুমিল্লাগামী সড়কের বিরুলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এক বাসিন্দা জানান, আমরা কয়েকজন পুকুর পাড়ের দোকানে চা খাচ্ছিলাম। এ সময় বাসটি পুকুরে পড়ে যায়। তখন আমরা কয়েকজন দৌড়ে গিয়ে সকলকে উদ্ধার করি। এ সময় চালকের সহকারী বাসটি চালাচ্ছিলেন। তখন হেলপারকে জিজ্ঞেস করলে তিনি আমাদের জানায়, বাসে ৩ জন যাত্রী ছিল। চার ঘণ্টা পর যখন বাসটি উদ্ধার করা হয়, তখন বাসের নিচ থেকে মরদেহ পাওয়া যায়। সে সময় সঠিক যাত্রীর সংখ্যা বললে হয়তো লোকটি মারা যেত না।

নাঙ্গলকোট থানার ওসি মো. ফারুক হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়। তখন হারেছ মিয়ার মরদেহ উদ্ধার হয়। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। বাসটি থানায় আনা হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ