সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সরকারী কাজে বাধাঁ-মারধর-৯৯৯ এর সহযোগীতায় নথি উদ্ধার

রিপোটারের নাম / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

সরকারী কাজে বাধাঁ-মারধর-৯৯৯ এর সহযোগীতায় নথি উদ্ধার মামলা আমলে নেয়নি পুলিশ

কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুর জেলা প্রশাসকের নির্দেশক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) নির্দেশে জেলা প্রশাসকের দেয়া দায়ীত্ব পালন করতে তুমুলিয়া ইউনিয়ন কর্মকর্তা প্রতিনিধি তদন্তে যায়। তাদের হেনস্তা ও কাগজপত্র ছিনিয়ে মারধরের অভিযোগ উঠেছে তুমুলিয়া ৫ নং ওয়ার্ডের সাবেক সদস্য নুরুল হক সরকারগং এর বিরুদ্ধে। কালীগঞ্জ থানায় পাল্টা-পাল্টি অভিযোগ। গতকাল রবিবার তুমুলিয়া ইউনিয়নের টেক মানিকপুর সাবেক ইউপি সদস্য নুরুল হকের বাড়ির সম্মূখে এ ঘটনা ঘটেছে।

লিখিত অভিযোগে জানা যায়, সুমন সরকারের পৈত্রিক রেকডিয় সম্পত্তি জবরদখল এর বিরুদ্ধে জেলা প্রশাসকের নিকট আবেদন করে। তরই প্রেক্ষিতে তদন্তে গেলে আক্রমনের শিকার হয়। এ সময় সুমন সরকার ৯৯৯ এ ফোন দিলে এসআই মমিন সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে। পরে সরকারী কর্মচারীদের ও লেহাজ দ্দিন এর ছেলে জাহাঙ্গীরকে বেদরক মারধর করে নিলা জখম অবস্থায় উদ্ধার করে। পরে সাবেক ইউপি সদস্যকে চাপদিলে তিনি কাগজপত্র ফিরিয়ে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
ভুমি অফিসের সহকারী আব্দুর রাজ্জাকের সাথে আলাপ করলে তিনি জানান, গতকাল আমি ও মোজাম্মেল যাওয়ার সময় বাড়ি চেনার জন্য বাদীকে অনুরোধ করলে তিনিও আমার সাথে যন, কিন্ত মেম্বার বাড়ির লোকজন আমাদের দেখে অতর্কিত আমাদের ঘিড়ে মারধর করার চেষ্টা করে। পরে আমার হাতে থাকা ফাইলটি ছিনিয়ে নিয়ে যায় এবং ভয়ে আমি ও মোজাম্মেল চলে আসি।

পরে সন্ধ্যায় কালীগঞ্জ থানায় ও ৪ জনকে আসামীকরে লিখিত অভিযোগ দায়ের করে। কিন্ত কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একজনকে বাদ দিলে মামলা হবে বলে জানায়। আরো জানা যায়, মামলা বা যে কোন কাজে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) কে অবগত করতে হয়। তার নির্দেশ ব্যাতিত থানায় কোন মামলা রেকর্ড হয় না এবং চলতি মাসে গড়ে ৫/৬টি অভিযোগ হলেও মাত্র ২টি মামলা রেকর্ড হয়েছে। এ বিষয়ে াপিসার ইনচার্জ আনিছুর রহমানকে জিজ্ঞেসা করলে তিনি বলেন, এজাহারে নির্দেশ কারীর নাম বাদ দিলে মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ