শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে রাস্তা বন্ধের দাবীতে মানববন্ধন

রিপোটারের নাম / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে রাস্তা বন্ধের দাবীতে মানববন্ধন
শ্রীমঙ্গল প্রতিনিধি :
শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে রাস্তা বন্ধের দাবীতে মানববন্ধন শুক্রবার সকালে প্রবেশ মুখে দাড়িয়ে এ মানববন্ধন করে স্থানীয় চা বাগানের শ্রমিকরা।

শ্রীমঙ্গলে ভাড়াউড়া চা বাগানে সেকশনের ভিতর দিয়ে জনসাধারণ চলাচলের রাস্তা না করার দাবীতে মানববন্ধন করেছে বাগানের সাধারণ শ্রমিকরা। সকালে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ চা গবেষনা কেন্দ্রের প্রবেশ মূখে দাড়িয়ে কয়েকশত শ্রমিক এ মানববন্ধন করে।

এ সময় বক্তব্য রাখতেগিয়ে বক্তারা বলেন, আমাদের নিরাপত্তা প্রয়োজন। আমাদের সন্তানদের রনরাপত্তা প্রয়োজন, এটি বাগানের শ্রমিকদের ব্যবহারের জন্য নিজস্ব রাস্তা। এই রাস্তা প্রশস্থ করে শ্রীমঙ্গল ভানুগাছ সড়ক থেকে মৌলভীবাজার সড়কের বিকল্প সড়ক করা হচ্ছে, ফলে আমাদের শান্তি ভঙ্গকরা হবে। এতে কয়েকটি চা বাগানের শ্রীমকদেরস্বাধিনতা খর্ব হচ্ছে ও স্বাধীন ভাবে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হবে বলে আমরা মনেকরি। আবার যান বাহনের নিচে পড়ে আমাদের সন্তানরা দূর্ঘটনায় স্বীকার হতে পারে। তাই আমরা রাস্তা না করার দাবী জানাচ্ছি।

এ সময় বক্তব্য রাখেন চা শ্রমিক নেতা উজ্জ্বল সরদার, লছমি সরদার, সূধীর তাঁতী, সঞ্জয় রায় ও মিনি হাজরা। এদিকে বাগানের লিজ নেয়া জমি দিয়ে সরকারী রাস্তা না করার জন্য আদালতের স্বরনাপন্ন হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ