সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

শ্যামনগর চেয়ারম্যান পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

রিপোটারের নাম / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ মে, ২০২২

মেহেদী হাসান মারুফ, শ্যামনগর থেকেঃ 

সাতক্ষীরার শ্যামনগরে সদর ইউনিয়নের চেয়ারম্যান ও সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাড. এস.এম. জহুরুল হায়দার বাবু’র পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে। রবিবার সন্ধ্যায় শ্যামনগর সদরের হাতেমের মোড় এলাকায় সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি ও চেয়ারম্যান এ্যাড. এস.এম. জহুরুল হায়দার বাবু। আরো উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নওবেকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জুলফিকার আল- মেহেদী লিটন, সাবেক ছাত্রনেতা শ্যামনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি খলিলুর রহমান বাবু, সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান মারুফ, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুস সালাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ শ্যামনগর উপজেলা শাখার আহ্বায়ক আব্দুর রব সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় কয়েক শতাধিক নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে পাঞ্জাবি ও লুঙ্গি বিতরণ করা হয়। চেয়ারম্যান এ্যাড. এস.এম. জহুরুল হায়দার বাবু বলেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধশালী ও উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে আমাদের বাংলাদেশ। আপনারা তার জন্য দোয়া করবেন এবং তার পরিবারের সকলের জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমাদের সাতক্ষীরা ৪ মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ