শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

শ্যামনগরে সীমান্তে ইউপি সদস্যর সহযোগীতায় মাদকের রমরমা বানিজ্য

রিপোটারের নাম / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২

শ্যামনগর প্রতিনিধি :

শ্যামনগরে সীমান্তে মাদকের রমরমা ব্যাবসা, ইউপি সদস্যর সহযোগিতায় দাপটিয়ে বেড়াচ্ছে মাদক ব্যবসায়ীরা । রবিবার সকাল ১০ টার দিকে শ্যামনগর থানা পুলিশ মাদক ব্যবসায়ী জব্বার কে আটক করে। আটককৃত  ইউ,পি সদস্য রাশিদুল ইসলাম এর বড়ভাই আব্দুর রশিদ গাজী’র পুত্র।

সরজমিনে তথ্য অনুসন্ধান জানা যায়, শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের দুই ইউ,পি সদস্যর সহযোগিতায় সীমান্তেসক্রিয় হয়ে উঠেছে চোরাই সেন্ডিকেট চক্র। কৈখালী ইউনিয়ন পরিষদের ০৪ নং এবং ০৩ নং ওয়ার্ডের  দুই ইউপি সদস্যর সহযোগিতায় সীমান্তে চোরাই সেন্ডিকেট আরশাদ বরকন্দাসের পুত্র মোঃ মোনাজাত, মৃত বজলুল সোবহান পুত্র কাসেম, রশিদ চৌকিদারের পুত্র জব্বার, বড়োলা হাউলির পুত্র বোতল হোসেন, আশরাফের পুত্র সবুজসহ বেশ কয়েকজন একটি সিন্ডিকেট।

৮ মে শ্যামনগর থানা পুলিশের হাতে ইউ,পি সদস্য মোঃ রাশিদুল ইসলামের ভাতিজা মোঃ মোখলেছুর রহমান জব্বার একাধিক মাদক মামলায় গ্রেফতার হয়। এ সময় ইউ,পি সদস্য রাশিদুল মাদক ব্যবসায়ী ও সীমান্তের আলোচিত চোরাইসেন্ডিকেট জব্বারকে ছাড়ানোর জন্য পায়তারা করে তার সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, এ,এস আই মামুন জব্বারকে জাদার হাটখোলা থেকে তাকে আটক করে বলে নিশ্চিত করেন। বর্তমানে কৈখালী সীমান্তে প্রতিনিয়ত চোরাইসেন্ডিকেটের মাধ্যমে অবৈধ্য ভাবে রেনু পোনা, গরু, মাদকসহ বিভিন্ন মালামাাল পার হচ্ছে।

বিষয়টি নিয়ে স্থানীয়সহ অনলাই পত্রিকায় একাধিক সংবাদ প্রকাশিত হলে চোরাইসেন্ডিকেট চক্র সাংবাদিকদের বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে।

কৈখালী সীমান্তে মাদক ব্যবসা ও চোরাাইসেন্ডিকেটের অপর আলোচিত মুখ মোঃ মুনাজাতকে নিজেকে সাধু সাজাতে ইউ,পি সদস্য রাশিদুল ও আমিনুর গং স্থানীয় সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে একটি ভিডিও প্রতিবেদন তৈরী করে।
এ বিষয়ে একাধিক সূত্রে স্বীকার করে জানায়, ইউপি রাশিদুল চোরাইসেন্ডিকেটে চক্রের নিকট থেকে মাশোয়ারা নিয়ে থাকে।
এ বিষয়টি অস্বিকার করে ইউপি সদস্য রাশিদুল ইসলাম ও আমিনুর রহমান বলেন, তারা কখনো মাদক চোরাইসেন্ডিকেটের কোন প্রকার সহযোগিতা করেন না বা কোন অবৈধ্য কাজে জড়িত না।
এ বিষয়ে কৈখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম বলেন, তিনি কোন ভাবে মাদকের সাথে আপোষ করেন নি। যারা চোরাইসেন্ডিকেটের সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ