রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

শ্যামনগরে বিদ্যুত স্পর্শে সিপিপি‌ সদস্য মৃত্যু

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

শ্যামনগরে বিদ্যুত স্পর্শে সিপিপি‌ সদস্য মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

শ্যামনগর প্রতিনিধি :

নিহত কর্মচারী ইসরাফিল শ্যামনগর উপজেলা কাশিমাড়ী ইউনিয়ন সিপিপি স্বেচ্ছাসেবক,১১ নং ইউনিটের সদস্য হিসেবে কাজ করত। জানা যায়, আজ ১৭ জুলাই রবিবার দুপুরে কাশিমাড়ি ইউনিয়নে নতুন বাজার এলাকায় মোঃ ইসরাফিল হোসেন কাজ করার সময় বিদ্যুত স্পর্শে আহত হয়। ইসরাফিলে (২৮) বিদ্যুত স্পর্শের সংবাদে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে   দ্রুত শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

পরে হাসপাতালের জরুরী বিভাগে কতব্যরত চিকিৎসক ইসরাফিলের শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেলে পাঠান। শ্যামনগর হাসপাতাল থেকে সাতক্ষীরা মেডিকেলে নেয়ার পথে তার ইসরাফিলের মৃত্যু হয়। (ইন্না-লিল্লাহি,,,,, রাজিউন) সে কাশিমাড়ি ইউনিয়নে হামিদ মোড়ল এর পুত্র।

নিহত ইসরাফিল কাশিমাড়ি ইউনিয়নে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি সিপিপি ১১নং ইউনিটের ত্রাণ সহযোগী  ও বিস্বস্থ্য হিসেবে কাজ করে আসছিল। তার অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচই (সিপিপি‌) সহকারী পরিচালক মুন্সি নূর মোহাম্মদ, শ্যামনগর, উপজেলা টিমলিডার সিপিপি, শেখ মাকছুদুর রহমান মুকুল, ভুরুলিয়া ইউনিয়ন টিমলিডার সিপিপি মোঃ মুন্না, শ্যামনগর টিমলিডার আব্দুর রশিদ নান্টু, মেহেদী হাসান মারুফ, হেলাল মাহমুদ, তানিয়া আক্তার সহ ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি সিপিপি শ্যামনগর উপজেলা ইউনিক সহ বিভিন্ন ইউনিটের দায়িত্বপ্রাপ্ত টিম লিডার ও সদস্যরা গভীরভাবে শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ