সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

শহীদ ময়েজউদ্দিন ৩৭ তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

শহীদ ময়েজউদ্দিন ৩৭ তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :

গতকাল সোমবার বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিনের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। সকালে উপজেলা প্রাঙ্গণে শহীদ ময়েজউদ্দিনের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলির মধ্যদিয়ে দিনটির সূচনা করা হয়।

উপজেলা আ’লীগের র্র্ভারাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ.এম অবুবকর চৌধুরীর সঞ্চালনায়, আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহবায়ক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর জাতীয় বীর শহীদ মোঃ ময়েজ উদ্দিন আহম্মেদের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়। এ সময় তার আত্বার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকালে উপজেলা আওয়ামিলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের পর দুপুরে শহীদ ময়েজ উদ্দিনের নিজ বাড়ি নওপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে, বিকেলে শহীদ ময়েজউদ্দিন ফেরীঘাটে ও সন্ধ্যায় তুমুলিয়া ইউনিয়নের সোম টিউরী এলাকায় দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ও গাজীপুর ৫ আসনের সাংসদ সদস্য মেহের আফরোজ চুমকি এমপি। তিনি নিজ হাতে এতিমদের মাঝে তবারক তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগ যুম্ম সাধারণ সম্পাদক এড, আশরাফি মেহেদী হাসান, আব্দুল গনি ভুইয়া, এপিএস মাজরদুল ইসলাম সেলিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান এড, মাকসুদ উল আলম, শর্মিলী রোজারিও, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম কনক, পৌর মেয়র পৌর মেয়র এস এম রবিন হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো রফিকুল ইসলাম সিজু, ছাত্রলীগ সভাপতি তানভির মোল্লাহসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ