শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

লোহাগাড়া প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ ও স্মরণসভা অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

সাইফুল ইসলাম,লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলায় কর্মরত সাংবাদিক এবং সংবাদপত্র হকারদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান এবং প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুর রহিম আজাদের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেল ৪টায় উপজেলা বিআরডিবি হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন-ইউএনও মো. আহসান হাবীব জিতু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী, অধ্যক্ষ ফজলুল হক, আ.লীগ নেতা গনি সম্রাট, উপজেলা আ.লীগ সহ-সভাপতি নিবাস দাশ সাগর, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান, চুনতি ইউপি চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন, পুটিবিলা জাহাঙ্গীর হোসেন মানিক, আধুনগরের নাজিম উদ্দীন, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য মো. আরমান বাবু রোমেল,

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদওয়ানুল হক সুজন, বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মো. মিজানুর রহমান, ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ।এসময় বক্তারা বলেন, প্রয়াত সাংবাদিক আব্দুর রহিম আজাদ লোহাগাড়ার সংবাদমাধ্যমকে এক অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন।

তিনি লোহাগাড়ার এপ্রান্ত থেকে ওপ্রান্তে সমস্ত সমস্যা খবরাখবর সচিত্র সংবাদ প্রকাশ করার জন্য আন্তরিকভাবে কাজ করতেন। তার মৃত্যুতে লোহাগাড়ার সংবাদমাধ্যমে ক্ষতি হয়েছে বলেও জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ