বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

লোহাগাড়া থানা পুলিশ ইনচার্জ ঈদের শুভেচ্ছা

রিপোটারের নাম / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ মে, ২০২২

সাইফুল ইসলাম, লোহাগাড়াঃ
লোহাগাড়া থানা পুলিশ ইনচার্জ আতিকুর রহমান,আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরের উপলক্ষে লোহাগাড়া বাসী ও দেশ বাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক” জানিয়েছেন লোহাগাড়া থানা পুলিশ ইনচার্জ আতিকুর রহমান। লোহাগাড়া থানার সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন- গত বছর বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে ঈদের আনন্দ করতে পারেননি । কিন্তু এবার ঈদের আনন্দ করতে পারবেন।
তিনি আরো বলেন প্রিয় লোহাগাড়া উপজেলায় যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আরও বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-আযহা কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) গত বছর পুরো বিশ্ব আতঙ্কিত ছিল ।
তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে মুসলমানরা। পবিত্র ঈদ-উল ফিতরের উপলক্ষে আমি সবাইকে উপজেলা বাসী সহ সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় লোহাগাড়া থানা পুলিশ ইনচার্জ আতিকুর রহমান বাসী আপনারা আপনাদের বাবা-মা ও পরিবারের সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ