সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

রাঙামাটিতে বিদ্রোহী মেয়র প্রার্থী অমরকে বহিস্কার করলো আ’লীগ

রিপোটারের নাম / ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

রাঙামাটিতে এক বিদ্রোহী মেয়র প্রার্থী অমরকে বহিস্কার করলো আ’লীগ বলে জানাগেছে।

আসন্ন ১৪ই ফেব্রুয়ারীতে রাঙামাটি শহরের পৌরসভা নির্বাচনে দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার করা হয়েছে বলে জানাগেছে। তার মার্কা ছিল মোবাইল, বহিস্কৃত অমর কুমার দে রাঙামাটি জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক হিসেবে ছিলেন বলে জানাগেছে।
গত শনিবার সন্ধ্যায় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদারের বাসায় আয়োজিত এক জরুরি সভায় অমরকে বহিস্কারের সিদ্ধান্ত গৃহিত হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মূছা মাতব্বর। তিনি জানিয়েছেন, দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অমর কুমার দে’কে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মোবাইল প্রতিকের প্রার্থী অমর কুমার দে জানিয়েছেন, আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছি, দলের এই ধরনের সিদ্ধান্তের কারনে সামনের দিনগুলিতে নির্বাচনী প্রচারনা চালাতে পারবো কিনা সেটি নিয়ে সন্দিহান। আমার বিপুল সমর্থক আছে , সঠিক ভাবে র্নিবাচন হলে আসম বিপুল ভোটে জয়ী হবো। তবে নিজেকে পৌর নির্বাচনে বিকল্প মেয়র প্রার্থী ঘোষণা করেন অমর কুমার দে।

এদিকে রাঙামাটি পৌরসভার নির্বাচনে বর্তমানে দলীয় সিদ্ধান্তের বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরীকে পুনরায় নৌকার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ