শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

রাঙামাটিতে কার্বারীকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

রাঙামাটিতে কার্বারীকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

রাঙামাটির জুড়াছড়িতে পাত্তরমনি চাকমা (৬৩) নামের ষাটোর্ব্ধ এক গ্রাম্য কার্বারিকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাতনামা সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসীরা।

রোববার দিবাগত রাত পৌনে নয়টার সময় জুড়াছড়ি উপজেলাধীন ১নং জুরাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর লুলংছড়ি এলাকায় নিজ বাড়িতে সন্ত্রাসীদের হাতে এই নিহতের ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে। জুড়াছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন আমিসহ থানা পুলিশের একটি টিম নিহতের লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছি। সেখান থেকে ফিরে আসলে বিস্তারিত জানানো যাবে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত কার্বারী পাত্তরমনি চাকমা একটি অস্ত্র মামলার সাক্ষী হিসেবে ছিলেন। চলতি বছরের গত ১৪ই মার্চ নিরাপত্তা বাহিনীর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করেছিলো। সেদিনের সেই ঘটনায় দায়েরকৃত অস্ত্র মামলায় কার্বারী পাত্তরমনি চাকমা প্রত্যক্ষ সাক্ষী ছিলেন। এই সাক্ষীর থাকার কারনেই উপজাতীয় অস্ত্রধারী সন্ত্রাসীরা পাত্তরমনিকে নিজ বাড়িতে ঢুকে ২ রাউন্ড গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ