শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

যৌন হয়রানির অভিযোগ, বাস সুপারভাইজার গ্রেপ্তার

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

 

ফরিদপুরগামী একটি পরিবহনে দুই কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে ওই বাসের সুপারভাইজার মো. রুবেলকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।  গত শনিবার রাত ১টার দিকে শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গাবতলী বাসস্ট্যান্ড থেকে গত শনিবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে একটি বাস ৩৭ জন যাত্রী নিয়ে ফরিদপুরের উদ্দেশ্যে রওয়না দেয়। ওই বাসে ফরিদপুরের সদরপুর উপজেলার একটি মহল্লার বাসিন্দা মা এবং তার ১৪ ও ১৫ বছর বয়সী দুই কিশোরী মেয়ে ছিল। মেয়ে দুটি পাশাপাশি দুই সিটে বসেছিল আর তাদের মা বসেছিলেন পাশের অন্য আসনে।

ভুক্তভোগী দুই কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, বাসটি মানিকগঞ্জে আসার পর দীর্ঘ সময় জ্যামে আটকে প্রায় দুই ঘণ্টা দাঁড়িয়ে ছিল। এ সময় রাত হয়ে যাওয়ায় বাসের অনেকেই তখন ঘুমিয়ে পড়েছিলেন। এই সুযোগে বাসের সুপারভাইজার ওই দুই কিশোরীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। এতে তারা জেগে উঠলে সম্মানের ভয়ে কিছুই বলতে পারেননি।

রাত সোয়া ১টার দিকে বাসটি ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে গিয়ে পৌঁছালে ওই মোড়ে কর্তব্যরত কোতয়ালী থানার পুলিশদের কাছে ঘটনাটি খুলে বলে দুই কিশোরী। পরে পুলিশ ওই বাসের সুপারভাইজার মো. রুবেলকে আটক করে থানায় নিয়ে যায়।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি মো. আবদুল জলিল বলেন, একটি পরিবহনের সুপারভাইজারকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ওই দুই কিশোরীর পরিবার আজ সোমবার পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনো মামলা করেনি। গ্রেপ্তার দেখিয়ে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ