বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

যথাযথ মর্যাদায় পালিত হলো ৪৬তম জাতীয় শোক দিবস

রিপোটারের নাম / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

যথাযথ মর্যাদায় পালিত হলো ৪৬তম জাতীয় শোক দিবস

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি

সারা দেশের ন্যায় যথাযথ মর্যাদায় গাজীপুরের কালীগঞ্জে পালিত হলো হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম জাতীয় শোক দিবস। গতকাল রবিবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে ৭টি ইউনিয়ন ও পৌরসভায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনিমিত করে কালো পতাকা উত্তোলনের মাধ্যমে সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার ও সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল ও দোয় অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাবেক প্রতিমন্ত্রী কেন্দীয় আ’লীগ মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শুরু হয় শ্রদ্ধাঞ্জলী। পরে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা মহিলা আ’লীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, কালীগঞ্জ থানা প্রশাসন, কালীগঞ্জ টেলিভিশন সাংবাদিক ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, অউিস চেয়ারম্যান এড, উপজেলা র্নিবাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমি, অফিসার ইনচার্জ আনিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচএম আবু বক্কর চৌধুরী, জেলা আ’লীগ য়ুগ্ম সম্পাদক এড.আশরাফী মেহেদী হাসান, সদস্য তসলিমা রহমান লাভলী, পৌর মেয়র এসএম রবিন হোসেন, ভাইস চেয়ারম্যান মাকসুদুল আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কেন্দীয় ছাত্রলীগ উপ-সম্পাদক কাজী মেহেদী হাসান দীপু, উপজেলা যুবলীগ সদস্য কাজী সরোয়ার হোসেন নাহিদ ও আলীগ অংগ সংগঠনের নেতৃবিন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ