সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মৌলভীবাজারে স্ত্রীকে খুন

রিপোটারের নাম / ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

মৌলভীবাজারে স্ত্রীকে খুন

কথাকাটাকাটির জেরে শাহীমা আক্তার (১৯) নামে এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী মাসুম মিয়াকে (২৪) আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে নিয়ে শ্রীমঙ্গল শহরতলীর সুরভীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শাহীমা আক্তার সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে। শাহিমা হবিগঞ্জ সদর থানার সুলতানশী গ্রামের আব্দুল কাইয়ূমের ছেলে অভিযুক্ত মাসুম মিয়া স্ত্রী।

নিহতের বড় বোন হালিমা আক্তার জানান, মাসুম মিয়ার সঙ্গে তার বোন শাহীমা আক্তারের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের ঝগড়া হতো। গত শনিবার (২৭ মার্চ) মাসুম শাহীমাকে নিয়ে শ্রীমঙ্গল শহরতলীর সুরভীপাড়ায় হালিমার বাসায় বেড়াতে যান। পরে গত বুধবার মাসুম কসাইয়ের কাজে মিরপুরে যান।

গতকাল বৃহস্পতিবার ভোরে মাসুম পুনরায় হালিমার বাসায় যান। রাতে শাহীমার সঙ্গে মাসুমের কথাকাটি হয়। মাসুম রাতেই শাহীমাকে নিয়ে তার বাড়িতে চলে যেতে চাইলে শাহীমা ও তার বোন হালিমা আজ শুক্রবার ভোরে যাওয়ার কথা বলেন। পরে রাত সোয়া তিনটার দিকে মাসুম কসাইয়ের কাজে ব্যবহৃত ছুড়ি দিয়ে শাহীমার বুকে ও হাতে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই শাহীমা নিহত হন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, ‘রাতেই খবর পেয়ে এএসআই সারোয়ার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান। অভিযুক্ত মাসুম মিয়া পালানোর চেষ্টার সময়ই তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ