সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানব জমিনের সাংবাদিক”র বাবা চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মানব জমিনের সাংবাদিক ও ইঞ্জিনিয়ার আবদুর রহমানের বাবা এলজিইডি অবসর কর্মকর্তা সৈয়দ গিয়াস উদ্দিন মঙ্গলবার সকাল ০৮ঃ৩০ মিনিটে ধানমন্ডি বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহী…… রাজিউন।

তিনি করোনা থেকে মুক্ত হয়ে হয়ে সোমবার রাত আনুমানিক ৩ টার দিকে হার্ডষ্ট্রোক করেন। পরে তাকে দ্রæত বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে আইইসিউতে ভর্তি করা হয়। মৃত্যু কালে তার বয়স ছিল ৭৮ বছর। তিনি কালীগঞ্জ পৌর মুনসেবপুর গ্রামের সৈয়দ জমির উদ্দিনের ছেলে। মৃত্যু কালে স্ত্রী ৩ ছেলে ও ৫ মেয়ে নাতি-নাতনীসহ অসংখ্যা জ্ঞানী গুণীগ্রাহী রেখে যান।

মঙ্গলবার বাদ আছর কালীগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজের জানাযা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাংসদ এ.কে.এম ফজলুল হক মিলন, কালীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি এস.এম রবিন হোসেন, দৈনিক যুগান্তার সাংবাদিক ও কালীগঞ্জ রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল গাফফার, কালীগঞ্জ টেলিভিশন ক্লাবের সভাপতি ও এশিয়ান টিভি’র সাংবাদিক মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি’র সাংবাদিক মোঃ খোরশেদ আলম খান, দৈনিক খবর পত্র ও ডেল্টা টাইমস্ সাংবাদিক তৈয়বুর রহমান, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল-আমিন দেওয়ানসহ আরো অনেক গুণীজন গভীর শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ