শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

মলমপার্টি খপ্পরে পরে মিনি ইজিবাইক খোয়লেন আলআমিন

রিপোটারের নাম / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

মলমপার্টি খপ্পরে পরে মিনি ইজিবাইক খোয়লেন আলআমিন

মজিবুর রহমান :

মলমপার্টি খপ্পরে পরে ইজিবাইক ও মোবাইল খোয়লেন আল আমিন, অচেতন অবস্থায় বালিগাঁও এলাকা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। জানা যায়, তার বাড়ি নেত্রকোনা জেলার গুদার গ্রামের আয়েব আলীর ছেলে। বর্তমানে সে তার শ^শুর বাড়ি স্ত্রী শিরিন আক্তাররের সাথে খিলক্ষেত থানাধীন কাওলা এলকার হুতার টেক মোড়ে কুদরতো বাড়ির পাশে ভাড়া থাকে বলে জানায়।

জানা যায়, গত মঙ্গলবার সকালে ঢাকা খিলক্ষেত থানাধীন কাওলা এলাকার ইজি বাইক চালক আল আমিনকে ভাড়া করে নিয়ে যায় জিন্দা পার্কে। পরে সেখানে দুই মলমপার্টির সদস্য ৩টি ফ্রুটো-জুস কিনে দুটি তারা খায় এবং ১টি দেয় ইজিবাইক চালক আল আমিনকে। পরে আল আমিন জুসটি পানকরে অসুস্থ্য বোধ করলে তাকে পেছনের সিটে বসিয়ে প্রতারকরা ইজিবাইকটি চালিয়ে নাগরী ইউনিয়নের পানজোরা হয়ে কালীগঞ্জ উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে এসে কিছুক্ষন অবস্থান করে। পরে বালীগাঁও এলাকার দিকে যায় সুযোগ বুঝে নিরব স্থানে আমিনকে অটো থেকে ফেলে দিয়ে প্রতারকরা মিনি ইজিবাইক নিয়ে চলে যায়।

স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে একটি স্যালাইন দিয়ে কিছুটা সুস্থ্য করে। পরের দিন বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে অসুস্থ্য অবস্থায় ঘোরাঘুরি করতে দেখা যায়। মাতালের মত এদিক সেদিক গোরাঘুরি করতে দেখে স্থাণীয় প্রিন্ট মিডিয়ার এক সাংবাদিক জিজ্ঞাসা করলে উল্লেখিত আলতোভাবে বিষয়টি জানায়। পরে সে তার মোবাইল নাম্বার ও বাড়ি স্ত্রীসহ সবার কথা জানায়। ওই সাংবাদিক তাকে উপজেলার গুদুরু ঘাট সংলগ্ন গোডাউন এর সামনে গিয়ে আগত চাল ও আটা বিক্রেতার মাধ্যমে কথা বললে সে জানায় অত্র এলাকার তার বাড়ি। পরে তার ট্রাকে করে রাতি রাতে আল আমিনের আত্বীয়ের কাছে নিয়ে গেলে এক হ্রদয় বিদারক ঘটনা ঘটেছে বলে রাতে ফোন করে জানিয়েছে আল আমিনের শ^শুর। তিনি জানায় গত দুই দিন যাবত আল আমিন নিখোজ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ