শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ভরা আশ্বিনে প্রেম টলিউডে। ‘ত্রিনয়নী’

রিপোটারের নাম / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

ভরা আশ্বিনে প্রেম টলিউডে। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন, অর্থাৎ শ্রুতি দাস রিয়েল লাইফে প্রেমে পড়েছেন। সেই প্রেম নাকি এতটাই মাখোমাখো যে ইন্ডাস্ট্রির কারও জানতে বাকি নেই। কার সঙ্গে?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শ্রুতির ‘লাভ অব লাইফ’ টলিউডেরই এক নামজাদা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। দিন কয়েক আগেই জি বাংলায় যাঁর পরিচালিত ‘মহালয়া’ দেখা গিয়েছে। শ্রুতি অভিনীত ‘ত্রিনয়নী’ ধারাবাহিকেরও পরিচালকও ছিলেন তিনি।

ফেসবুকে শ্রুতির রিলেশনশিপ স্টেটাসে জ্বলজ্বল করছে ‘ইন আ রিলেশনশিপ’। অন্যদিকে স্বর্ণেন্দু আবার একধাপ এগিয়ে। তিনি লিখে রেখেছেন ‘এনগেজড’। তার মানে কি চুপি চুপি বাগদানটাও সেরে ফেলেছেন তাঁরা?শ্রুতিকে প্রশ্ন করতেই সলজ্জ হাসি তাঁর। হ্যাঁ বা না কিছু না বললেও শ্রুতির ফেসবুক বলছে, জল অনেক দূর গড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ