শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ব্রাজিলের মাঠে পেলের রেকর্ড ভাঙতে পারবেন মেসি?

রিপোটারের নাম / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

লিওনেল মেসি আরও একটি স্বপ্নের ফাইনালে আর্জেন্টিনা। আরও একবার শিরোপা জয়ের হাতছানি দিচ্ছে আলবেসেলেস্তাদের। ২৮ বছর ধরে কোনো শিরোপা জিততে না পারা লিওনেল মেসিদের সামনে এবার বাধা হয়ে দাঁড়িয়েছে ব্রাজিল। সেলেসাওদের হারাতে পারলেই কোপার অধরা সেই শিরোপাটি ছুঁতে পারবেন আর্জেন্টাইন সুপারস্টার। তবে এই ম্যাচের আগে দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়েছে আছেন মেসি। ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের রেকর্ড ভাঙার ‍সুযোগ থাকছে তার।

আগামী রোববার ভোরে রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে নেইমাদের বিপক্ষে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা। দুই চির প্রতিদ্বন্দ্বীর লড়াইয়ের আগে বলা যাচ্ছে না শিরোপা উঠবে কার হাতে। তবে স্বাগতিক ব্রাজিলের বাধা টপকে শিরোপা জয় বেশ কষ্টসাধ্য হতে পারে আলবেসেলেস্তাদের জন্য।

কোপার চলতি আসরে দারুণ ছন্দে আছেন মেসি। আর্জেন্টিনার হয়ে প্রতিপক্ষে জাল গোল করা ও গোল করানোর দিক থেকে সবার নজর কেড়েছেন তিনি। ৩৪ বছর বয়সী এই ফুটবলারের সামনে এবার আরও একটি রেকর্ড স্পর্শ করার সুযোগ থাকছে। ফুটবল সম্রাট ব্রাজিলিয়ান কিংবদন্তি এবং যাকে সর্বকালের সেরা ফুটবলার ভাবা হয়, সেই পেলের রেকর্ড ভাঙার সামনে দাঁড়িয়ে মেসি।

লাতিন আমেরিকার দেশগুলোর মধ্যে জাতীয় দলের জার্সিতে ৯২ ম্যাচে সর্বোচ্চ ৭৭ গোল করেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। পেলের ওই রেকর্ডের ধার প্রান্তে রয়েছেন মেসি। কোপার এই আসরে চার গোলসহ নীল-সাদা জার্সিতে ১৫০ ম্যাচ গোল করেছেন ৭৬টি। আর একটি গোল করলে ছুঁবেন পেলেকে, দুটি করতে পারলে লাতিন আমেরিকার সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটা নিজের করে নেবেন মেসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ