শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

বিশিষ্ঠ্য শিল্পপতি ওমর শাফায়াত কাউসার চলে গেলেন না ফেরার দেশে

রিপোটারের নাম / ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

বিশিষ্ঠ্য শিল্পপতি ওমর শাফায়াত কাউসার চলে গেলেন না ফেরার দেশে

মুজিবুর রহমান :

গতকাল শুক্রবার মধ্য রাত ১ঃ৩০ মিনিটে ২০ আগষ্ট ২০২১ ইং তারিখে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বিশিষ্ঠ্য শিল্পপতি ওমর শাফায়াত কাউসারকে অনেকে চিনতেন ,তিনি বেঙ্গল বে গ্রুপ ও বেঙ্গল বে এজেন্সির চেয়ারম্যান মোঃ ওমর শাফায়াত কাউসার (সদস্য # সিএম-০৫) সবাইকে ছেড়েে চলেগেলেন নাফেরার দেশে।

ঢাকায় ১ম জানাজা জুমার পর উত্তরা সেক্টর ৭ মসজিদে অনুষ্ঠিত হয়। শেষে শুক্রবার বিকেলে নিজ বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জের ৬ নং ওয়ার্ডের ভাদগাতী গ্রামের চৌড়া মিয়া বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাদ আজর ঈদগাঁয় পূনরায় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। এ সময় কালীয়াকৈর সংসদ সদস্য কালীগঞ্জ পৌর মেয়র সাবেক মেয়র সাবেক চেয়ারম্যানসহ গ্রামের মুসুল্লীগন ও আত্বীয় স্বজনদের উপস্থিত থেকে তার রুহের মাগফিরাত কামনা করতে দেখাগেছে। পরে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

তিনি বেঙ্গল বে গ্রুপের চেয়ারম্যান এবং একজন মুক্তিযোদ্ধা(গেজেট বর্হিভূত) ছিলেন । বাংলাদেশ মুক্তিযোদ্ধা গবেষনা পরিষদের সহ-সভাপতি ছিলেন। সাবেক কাউন্সিল চেয়ারম্যান। সাবেক জেলা গর্ভনর লায়ন্স ক্লাব ইন্টারন‍্যাশনাল। ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশের (IBFB) সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। বুদ্ধিজীবী সম্পওি সমিতি বাংলাদেশের সিনিয়র সহ -সভাপতি। FBCCI এর স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান। তাছাড়া এফবিসিসিআই, বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন,বাংলাদেশ সিএন্ডএফ এসোসিয়েশন এবং চিটাগাং ক্লাবের সদস্য।

তিনি ৮ ভাই ও বোনের মধ্যে বড় ছিলেন। তিনি ৩ কন্যা এবং ৫ নাতি-নাতনী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ