বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

বিভাগীয় কমিশনারের আশ্রায়ণ প্রকল্পের ৪৫ গৃহ র্নিমাণ পরিদর্শণ

রিপোটারের নাম / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

মো. মুজিবুর রহমান, কালীগঞ্জ থেকে ঃ

গাজীপুরের কালীগঞ্জে দূর্যোগ ব্যাবস্থাপণা ব্যাবস্থাপণা ও ত্রাণ মন্ত্রনালয়ের কাবিটা’র অর্থায়নে ভ‚মিহীনদের জন্য গৃহর্নিমান পরিদর্শণ করেতে আসেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।
গতকাল শনিবার(৫ ফেব্রæয়ারী) দুপুরে কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া ইউনিয়নের রাজনগর এলাকায় দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় কাবিটা’র অর্থায়নে ভ‚মিহীনদের জন্য গৃহ র্নিমানাধীন ৪৫টি গৃহ পরিদর্শণ করেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রসাশক মো. আনিছুর রহমান, এডিসি রেভিনিউ সরকার মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিক জামান, সহকারী কমিশনার ভুমি শাহিনা আক্তার, ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা প্রকৌশলী বেলাল হোসেন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম শোভন।

জানা যায়, ভ‚মিহীনদের জন্য সরকারের দেয়া তৃতীয় পর্যায় নিমানাধীন প্রতিটি গৃহ র্নিমাণে ব্যায় ধরা হয়েছে ২লাখ ৪৫ হাজার টাকা করে। উপজেলা র্নিবাহী কর্মকর্তার সার্বিক তত্বাবধায়নে দূর্যোগ ব্যবস্থাপণা ও ত্রাণ মন্ত্রনালয় কাবিটা’র অর্থায়নে ভ‚মিহীনদের জন্য গৃহ র্নিমান বাস্তবায়ন করা হচেছ। তিনি জানান শিঘ্রই র্নিমাণ কাজ সমাপ্ত করে গৃহহীনদের মাঝে গৃহ বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ