সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

বিজয়ী কাউন্সিলরকে হত্যা মামলায়: আরও দুই

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

বিজয়ী কাউন্সিলরকে হত্যা মামলায়:আরও দুই

সিরাজগঞ্জে কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার দুই আসামি সাব্বির হোসেন (২০) ও রতনকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার রাতে সদর উপজেলার খোকশাবাড়ি ফকিরতলা ও পৌর এলাকার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সাব্বির হোসেন ওই মামলার আসামি শাহাদত সাহাবুদ্দিনের ছেলে এবং মামলার এজহার ভুক্ত আসামি। এছাড়া গ্রেপ্তারকৃত রতন পান্নু বেপারীর ছেলে। গ্রেপ্তারকৃত দুই আসামি শহরের সাহেদনগর বেপারী পাড়া মহল্লার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ থানা ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার। তিনি জানান, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণার পর ৬ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলামকে একদল দুস্কৃতিকারী হত্যা করে পালিয়ে যায়। পরবর্তীতে নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করার পর এ পর্যন্ত ১০ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে হত্যা মামলার প্রধান আসামি শাহাদৎ হোসেন বুদ্দিনকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গ্রেপ্তার হওয়া আসামিদের আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসা করা হবে।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা বলেন, দ্রুততম সময়ের মধ্যে মামলার প্রধান আসামিসহ অন্যদের গ্রেপ্তার করা সম্ভব হবে এবং পুলিশের বিরুদ্ধে আসামি গ্রেপ্তারে কোনো প্রকার অনিয়ম পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্মেলনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহা উদ্দিন ফারুকী, মামলার তদন্তকারী কর্মকর্তা তরিকুল ইসলাম, অভিযান পরিচালনায় থাকা উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, এসআই আবু জাফর উপস্থিত ছিলেন।(আমাদের সময় থেকে সংগৃহীত)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ